নড়াইলের পল্লীতে একাধিক মামলার আসামির উপর গুলিবর্ষণ

0
93

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধিঃ নড়াইলের লোহাগড়া উপজেলার দিঘলিয়া ইউনিয়নে তালিকাভুক্ত একাধিক মামলার আসামির উপর গুলিবর্ষণের ঘটনা ঘটেছে। খবর পেয়ে লোহাগড়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। উজ্জ্বল রায় নড়াইল জেলা প্রতিনিধি জানান, এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার দিঘলিয়া ইউনিয়নের কুমড়ী গ্রামের পশ্চিম পাড়ার সাইফুল শেখের ছেলে রেজোয়ান শেখয়ের সাথে একই গ্রামের বদীর খাঁর ছেলে সোহেল খাঁর মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দির্ঘদিন যাবত বিরোধ চলে আসছিল

এরই জের ধরে সোমবার বিকাল সাড়ে ৩ টার দিকে দিঘলিয়া চৌরাস্তা বাজার সংলগ্ন মুক্তিযোদ্ধা অফিসের অদূরে রেজোয়ান সোহেল খাকে লক্ষ্য করে তিন রাউন্ড গুলি বর্ষণ করে। গুলি লক্ষ্যভ্রষ্ট হওয়ায় সোহেল প্রাণে বেঁচে যায়। এ ঘটনার পরপরই লোহাগড়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এবং এক রাউন্ড গুলির খোসা উদ্ধার করেন।

এ ব্যাপারে লোহাগাড়া থানার (ওসি) সৈয়দ আশিকুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন এ ব্যাপারে লোহাগাড়া থানায় একটি সাধারণ ডায়েরি দায়ের করা হয়েছে। এবং তদন্ত করে ঘটনার সাথে জড়িতদের আটকের চেষ্টা চলছে। উজ্জ্বল রায় নড়াইল জেলা প্রতিনিধি।