মুন্সীগঞ্জে অস্ত্র ও মাদকসহ আসামী গ্রেফতার

0
128

আবু সাঈদ দেওয়ান সৌরভ, মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জ সদর উপজেলার মুন্সীগঞ্জ পৌরসভার খাসকান্দি এলাকার জসিম নগরের একটি ধানের ক্ষেত থেকে পরিত্যক্ত অবস্থায় এক নলা বন্দুক ও এক রাউন্ড গুলি উদ্ধার করেছে মুন্সীগঞ্জ ডিবি পুলিশ। অপর একটি টিম গত রবিবার ৫ই জুন রাতে পাশ্ববর্তি টঙ্গীবাড়ি উপজেলার ধামারনের একতা কোল্ড স্টোরেজের সামনে থেকে ২০০ পিস ইয়াবাসহ দুই জনকে আটক করেছে।

উল্লেখ্য, উদ্ধার হওয়া অস্ত্রটি এক মাস আগে খাসকান্দি গ্রামে ত্রাস সৃষ্টিকারী খোকনের। সে ঘটনায় ব্যবহার করা ৪টি অস্ত্রের মধ্যে এ পর্যন্ত পুলিশ ২টি অস্ত্র উদ্ধার করেছে। ইয়াবাসহ আটককৃত আসামী শামিম (২৫) শহরের খাসকান্দি এলাকার সাহাবুদ্দিনের ছেলে ও অপর আসামী আনোয়ার হোসেন রাহাত (৪০) মুন্সীগঞ্জ শহরের নয়াগাও মধ্যপাড়া এলাকার হাবিবুল্লাহ মাদবরের ছেলে।

উভয় বিষয়ে মুন্সীগঞ্জ ডিবি পুলিশের ওসি মোজ্জাম্মেল হক মামুন জানান, পরিত্যক্ত অবস্থায় উদ্ধার হওয়া অস্ত্রটি খাসকান্দি গ্রামের নূর হোসেন ভূইয়ার ছেলে খোকন ভুইয়ার। আসামী খোকনকে পূর্বেই গ্রেফতার করা হয়েছে। তার দেওয়া তথ্য অনুযায়ী অভিযান চালিয়ে অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়। এছাড়াও টঙ্গীবাড়ি উপজেলার ধামরাই থেকে ইয়াবাসহ আটককৃত আসামীদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে নিয়মিত মামলা রুজু করা হয়েছে।