ভোর ৫:৫৮ শনিবার ১৬ই নভেম্বর, ২০১৯ ইং

ব্রেকিং নিউজ:

কর্মসূচি চূড়ান্ত করতে মঙ্গলবার বিকেলে বসছেন ঐক্যফ্রেন্টের নেতারা

নিউজ ডেস্ক | তরঙ্গ নিউজ .কম
আপডেট : অক্টোবর ১৫, ২০১৮ , ১০:০৮ অপরাহ্ণ
ক্যাটাগরি : রাজনীতি
পোস্টটি শেয়ার করুন

 

ঢাকা : রাজনৈতিক কৌশল ও আন্দোলনের কর্মসূচি চূড়ান্ত করতে ধারাবাহিকভাবে বৈঠক করছেন জাতীয় ঐক্য ফ্রন্টের নেতৃবৃন্দ। কূটনৈতিকদের সাথে বৈঠক, পেশাজীবীদের সাথে বৈঠক, ঢাকাসহ জেলায় জেলায় গণসমাবেশের কর্মসূচি নির্ধারণ করতে সোমবারও ড. কামাল হোসেনের চেম্বারে বৈঠক করেছেন জাতীয় ঐক্যফ্রেন্টের নেতারা।

 

 

বৈঠকে জাতীয় ঐক্যফ্রেন্টের দাবি সঙ্গে একমত সব রাজনৈতিক দলগুলোকে ঐক্যফ্রন্টের সাথে যুক্ত করার প্রক্রিয়া অব্যাহত রাখার বিষয়েও আলোচনা হয়। রাজধানীর মতিঝিলে প্রবীণ আইনজীবী ও রাজনীতিবিদ ড. কামাল হোসেনের চেম্বারে বিকালে এ বৈঠক হয়।

 

 

বৈঠক শেষে গণফোরামের সাধারণ সম্পাদক মোস্তফা মহসিন মন্টু বলেন, রাজনৈতিক কৌশল নির্ধারণ ও আন্দোলনের কর্মসূচি নিয়ে গণফোরাম ও জাতীয় ঐক্য প্রক্রিয়ার নেতৃবৃন্দের বৈঠক হয়েছে। কর্মসূচি চূড়ান্ত করতে আরও বৈঠক হবে। লিয়াজোঁ কমিটির বৈঠক হবে। মঙ্গলবারও ঐক্য ফ্রন্ট নেতৃবৃন্দের সাথে বৈঠক হবে। তারপর কর্মসূচি ঘোষণা করা হবে।

 

 

আজকের বৈঠকে উপস্থিত ছিলেন- গণফেরাম সভাপতি ও জাতীয় ঐক্য ফ্রন্টের আহ্বায়ক ড. কামাল হোসেন, ডা. জাফরুল্লাহ চৌধুরী, গণফোরামের নির্বাহী সভাপতি অ্যাডভোকেট সুব্রত চৌধুরী, সহ-সভাপতি অ্যাডভোকেট আলতাফ হোসেন, সাধারণ সম্পাদক মোস্তফা মহসীন মন্টু, জাতীয় ঐক্য প্রক্রিয়ার সদস্য সচিব আ ব ম মোস্তফা আমিন, অ্যাডভোটে জগলুল হায়দার আফ্রিক, মোস্তাক আহমেদ প্রমুখ। বৈঠক সূত্রে জানা যায়, জাতীয় ঐক্য ফ্রন্টের আত্মপ্রকাশের দিন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কূটনৈতিকদের সাথে ও পেশাজীবীদের সাথে বৈঠকের যে প্রস্তাব দিয়েছেন বৈঠকে সে বিষয়েও আলোচনা হয়।

Comments

comments