খেলাধুলা

মেসিকে নিয়ে সুসংবাদ দিল বার্সা

  • 7
    Shares

লিওনেল মেসির বার্সেলোনাকে বিদায় জানানো নিয়ে কয়েক দিন ধরে গুঞ্জন চলছে। কিন্তু ভিয়ারিয়ালের বিপক্ষে জয়ের ম্যাচে বড় সুসংবাদ দিয়েছেন বার্সা সভাপতি হোসেপ মারিয়া বার্তেমেউ। সব গুঞ্জন উড়িয়ে দিয়ে তিনি জানিয়েছেন, ন্যু ক্যাম্পেই ক্যারিয়ার শেষ করবেন আর্জেন্টাইন ফরোয়ার্ড মেসি।

কয়েক দিন আগে স্প্যানিশ রেডিও কাদেনা সেরের এক প্রতিবেদনে দাবি করে, মেসি ও তাঁর বাবা বার্সেলোনার সঙ্গে নতুন চুক্তির আলোচনা মাঝপথে থামিয়ে দিয়েছেন। তাতে অনেকেই ধরে নিয়েছেন, আগামী বছর ৩০ জুন বার্সার সঙ্গে বর্তমান চুক্তির মেয়াদ শেষ হলেই ন্যু ক্যাম্পকে বিদায় জানাবেন মেসি।

কিন্তু গতকাল রোববার ভিয়ারিয়ালের বিপক্ষে ম্যাচ শেষে স্প্যানিশ নেটওয়ার্ক মুভিস্টারকে বার্সা সভাপতি বার্তেমেউ জানালেন, ন্যু ক্যাম্প ছাড়ছেন না মেসি।

বার্তেমেউ বলেন, ‘মেসি আমাদের জানিয়েছে, সে তার ক্যারিয়ার ও ফুটবলজীবন বার্সাতেই শেষ করবে। বিস্তারিত সবকিছু আমি এখনই বলতে চাচ্ছি না, কারণ আমাদের মনোযোগ এখন খেলায় এবং অনেক খেলোয়াড়ের সঙ্গে আমাদের কথা চলছে। তবে মেসি আমাদের জানিয়েছে যে সে থাকতে চায় এবং এখানেই আমরা আরো অনেক দিন ওর খেলা উপভোগ করতে যাচ্ছি।’


  • 7
    Shares

এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button