বীরগঞ্জে সড়ক দুর্ঘনায় ২মহিলা ও ২শিশু সহ ৬ জনের মর্মানিতক মৃত্যু

0
86

রনজিৎ সরকার রাজ, বীরগঞ্জ দিনাজপুর প্রতিনিধি : বীরগঞ্জে ৬ জুলাই দুপুরে সড়ক দুর্ঘনায় দুই মহিলা ও দুই শিশুসহ ভ্যান চালক ৬ জনের মর্মানিতক মৃত্যু হয়েছে।

প্রত্যক্ষদর্শি ও পুলিশ সুত্রে জানা গেছে, আসমা বেগম (৫০), স্বামী আবুল হোসেন গ্রাম-মুড়িয়ালা, নার্গিস (৩০) স্বামী-আতিয়ার গ্রাম-মড়িয়ালা, নায়িম (১২) পিতা ঈদ্রিস আলী গ্রাম-ভাবকী, লানিয়া (০৮) পিতা-সোহান গ্রাম-দেবীপুর ও রিক্সা-ভ্যান চালক অজ্ঞাত পরিচয় (২৮) উপজেলার সুজালপুর ইউনিয়নের জগদল মড়িয়ালা গ্রাম থেকে একই উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের রনগাঁও গ্রামে অসুস্থ বাবাকে দেখতে যাওয়ার পথে পচিশ মাইল বাজারেপঞ্চগড় থেকে ছেড়ে আসা রংপুরগামী বিআরটি-ঢাকা মেট্রো ব ১১-২১৫৩ ভ্যানে উপর তুলে দিলে ঘটনাস্থলে ২ মহিলা ও ২ শিশু নিহত হয়।

মুর্মষ অবস্থান রিক্সা-ভ্যান চালক অজ্ঞাত পরিচয় উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নেওয়া হলে ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন।সংবাদ পেয়ে বীরগঞ্জ সার্কেলের সহকারী পুলিশ সুপার মোঃ আব্দুল ওয়ারেশ ওসি আব্দুল মতিন প্রধান, হাইওয়ে পুলিশের ওসি শামসুজ্জামান নুর ঘটনাস্থলে গিয়ে উত্তেজিত জনতাকে শান্ত করেন ও সড়ক যোগাযোগ স্বাভাবিক করেন।ঘাতক বাস চালক সুপার ভাইজার ও হেলফারালিয়ে যেতে সক্ষম হয়। এ সংবাদ লেখা পর্যন্ত লাশগুলে ঘটনাাস্থলে ফায়ার সার্ভিসের কর্মিদের হেফাজতে রয়েছে।