দেশজুড়ে

ময়মনসিংহে পৃথক দুটি সড়ক দুর্ঘটনা দুই সহোদর ভাই সহ ৫ জন নিহত

  • 1
    Share

ইকবাল হাসান,ময়মনসিংহ বিভাগীয় প্রতিনিধি: ময়মনসিংহে ভালুকা ও নান্দাইল উপজেলায় পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় দুই ভাইসহ ৫ জন নিহত হয়েছে।

পুলিশ জানায়, ভালুকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে কাভার্ডভ্যানের সাথে প্রাইভেট কারের সংঘর্ষে দুই ভাই মারা যানএবং নান্দাইলে ট্রাকের চাপায় এক অটোরিকশা চালকসহ ৩ জন। নান্দাইলে নিহতরা অটোরিকশা চালক হানিফ মিয়া (২২), কেন্দুয়ার নয়ন মিয়া ও আরিফ মিয়া (২৫)।

ভালুকা উপজেলায় নিহতরা হলেন, জামালপুর জেলার ইসলামপুর উপজেলার মুঞ্জুর মোর্শেদের দুই ছেলে জয় মোর্শেদ তুষার (৩২) ও জাবের মোর্শেদ আকাশ (৩০)। এ দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন মুঞ্জুর মোর্শেদ, তার স্ত্রী ও তার ভাই।

জানা গেছে রবিবার (৬ জুলাই) রাতে অটোরিকশা চালক হানিফ মিয়া কিশোরগঞ্জ থেকে যাত্রী নিয়ে নান্দাইল আসছিলেন। ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কে নান্দাইল মেরেঙ্গা চকমতি এলাকায় বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী একটি ট্রাক অটোরিকশাকে চাপা দিলে অটোরিকশাটি ভেঁঙ্গে টুকরো টুকরো হয়ে যায়।

এতে চালক হানিফ মিয়া ও যাত্রী আরিফ মিয়া ঘটনাস্থলেই নিহত হন। গুরুতর আহত হন অটোরিকশার যাত্রী নয়ন মিয়া। তাকে চিকিৎসার জন্য কিশোরগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হলে সেখানে তার মৃত্যু হয়।

তবে ট্রাক চালক বা গাড়ী আটক করা যায়নি। এদিকে সোমবার সকালে ভালুকার জামিরদিয়া তেপান্তর শুটিং স্পটের সামনে একটি কাভার্ডভ্যানের ঢাকাগামী একটি প্রাইভেটকারের সাথে সংঘর্ষের ঘটনা ঘটে।

এতে ঘটনাস্থলেই প্রাইভেটকার চালক জয় মোর্শেদ নিহত হন। তার ছোটভাই জাবের মোর্শেদ আকাশকে উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পর মারা যান।

আহত মুঞ্জুর মুর্শেদ, তার স্ত্রী জেসমিন আক্তার ও ভাই মাহবুবুল হক লাকীকে উদ্ধার করে আশংকাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দুর্ঘটনার তথ্য নিশ্চিত করেছেন নান্দাইল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মঞ্জুরুল হক।


  • 1
    Share

এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button