সরিষাবাড়ীতে বন্যা র্দূগত মানুষের পাশে আওয়ামী লীগ নেতা মনির উদ্দিন

0
91

তৌকির আহাম্মেদ হাসু সরিষাবাড়ী(জামালপুর)প্রতিনিধি: জামালপুরের সরিষাবাড়ী উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মনির উদ্দিন মনিরের ব্যাক্তিগত অর্থায়নে শতাধিক বন্যা র্দূগত মানুষের মাঝে চাল, চিড়া ও চিনি ত্রান হিসেবে বিতরন করেছেন । গতকাল সোমবার (৬ জুলাই) বিকেলে সরিষাবাড়ী আর ডি এম মডেল উচ্চ বিদ্যালয় মাঠে এ ত্রান বিতরণ করা হয়েছে।

এ সময় পৌর আওয়ামীলীগের সাধারন-সম্পাদক মিজানুর রহমান মিজু, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি মন্টুলাল তেওয়ারী, যুবলীগ নেতা সাখাওয়াত হোসেন মুকুল, উপজেলা শ্রমিকলীগের সাংগঠনিক সম্পাদক সুলতান মাহমুদ, পৌর ৭নং ওয়ার্ড সভাপতি রফিকুল ইসলাম, ৮নং ওয়ার্ড সভাপতি জামাল উদ্দিন, উপজেলা ছাত্রলীগের ধর্ম বিষয়ক সম্পাদক সোলায়মান হোসেন, ভাটারা ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক আকাশ সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

জানতে চাইলে সরিষাবাড়ী উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মনির উদ্দিন(মনির) বলেন,মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কণ্যা শেখ হাসিনার নির্দেশণা রয়েছে বিভিন্ন দূর্যোগে মানুষের পাশে দাঁড়াতে। সে লক্ষে পৌর সভার বন্যা র্দূগত মানুষের পাশে দাঁড়াবার জন্য আমার সাধ্যমত ব্যাক্তিগত অর্থায়নে ৫ কেজি চাল,১ কেজি চিড়া,আধা কেজি চিনি,হতদরিদ্রদের জন্য খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে। তিনি আরোও জানান এ ত্রান বিতরন অব্যাহত থাকবে।