ধামরাইয়ে ৭টি ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার সাময়িক বন্ধ ঘোষণা

0
265

রনজিত কুমার পাল (বাবু)ঢাকা জেলা প্রতিনিধি: ঢাকার ধামরাই উপজেলার বিভিন্ন ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার অভিযান চালিয়ে ১৪টি ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার পরিদর্শন করা হয়েছে এরমধ্যে ৭টি ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারের নিবন্ধন না থাকায় ৭টি প্রতিষ্ঠানকে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত বন্ধ রাখার নির্দেশ দিয়েছেন ধামরাই উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ নূর রিফফাত আরা।

সোমবার (৬ জুন-২০২২) দিনব্যাপী ধামরাই উপজেলার ইসলামপুর,ধামরাই বাজার,কাওয়ালীপাড়া বাজার,কালামপুর এলাকায় অবস্হিত বিভিন্ন ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার গুলোর প্রতিষ্ঠানে অভিযান পরিচালনা করেছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ নূর রিফফাত আরা।

অভিযানে নিবন্ধন না থাকায় সন্ধানী এক্স রে এন্ড প্যাথলজি,হাসপাতাল রোড,জনকল্যাণ জেনারেল হাসপাতাল, একতা জেনারেল হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার, সিমান্ত ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টার এন্ড হাসপাতাল, বিডিএন ধামরাই ডায়াবেটিস সেন্টার ও ইয়াসিন ডেল্টাল কেয়ারকে পরবর্তী নির্দেশনা না দেয়া পর্যন্ত বন্ধ রাখার নির্দেশ দেন।

এ’বিষয়ে ধামরাই উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ নূর রিফফাত আরা বলেন আজকের বিভিন্ন ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারে অভিযানে লাইসেন্স না থাকায় কারণে ৭টি প্রতিষ্ঠানকে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত বন্ধ রাখার নির্দেশ দেওয়া হয়েছে।