ঘোড়াঘাটে কীটনাশক খেয়ে যুবকের আত্মহত্যা

0
285

ঘোড়াঘাট ( দিনাজপুর) প্রতিনধিঃ দিনাজপুরের ঘোড়াঘাটে কীটনাশক গ্যাস ট্যাবলেট খেয়ে শামীম হোসেন (১৯) নামে এক যুবক আত্মহত্যা করেছে। শামীম হোসেন উপজেলার সিংড়া ইউনিয়নের রানীগঞ্জ মগলিশপুর গ্রামের মোজাহাইদুল ইসলামের ছেলে।

সোমবার (৬ জুন) সকালে ঘোড়াঘাট থানা পুলিশ লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেন। রোববার দিবাগত রাত আনুমানিক সাড়ে ১০ টায় ওই যুবক আত্মহত্যা করেছে বলে ধারণা করা হয়।

স্থানীয়রা জানায়, শামীম হোসেনের সাথে পার্শ্ববর্তী গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার এক মেয়ের সাথে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। কিন্তু পারিবারিক ভাবে এ সম্পর্ক মেনে না নেওয়ায় গত দেড় দুই মাস পূর্বে মেয়েটি কীটনাশক গ্যাস ট্যাবলেট খেয়ে আত্নহত্যা করে।

পরে প্রেমিকার মৃত্যুর শোকে শোকাহত শামীম হোসেন তার নিজ বাড়িতে সবার অজান্তে কীটনাশক গ্যাস ট্যাবলেট খেয়ে ফেলে । পরে পরিবারের লোকজন বুঝতে পেরে তাকে গুরুতর অবস্থায় ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ সময় পরিবারের লোকজন স্থানীয় জনপ্রতিনিধির মাধ্যমে পুলিশকে খবর দিলে ঘোড়াঘাট থানা পুলিশ সোমবার সকালে লাশ উদ্ধার করে নিয়ে যায়।

এ বিষয়ে ঘোড়াঘাট থানার ওসি আবু হাসান কবির জানান, লাশ উদ্ধার করে আজ সোমবার সকালে দিনাজপুর মেডিক্যাল কলেজ ও হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্টের ভিত্তিতে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।