ফুলছড়িতে বালু বোঝাই ট্রলির নিচে চাপা পরে নিহত ১

0
266

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃ গাইবান্ধার ফুলছড়ির কঞ্চিপাড়ায় বালু বোঝাই ট্রলির নিচে চাপা পড়ে শাম্মী আক্তার (৫) নামের এক শিশু নিহত হয়েছে। এ ঘটনায় জিহাদ (৫) ও হালিমা আক্তার (২৫) নামের দুইজন আহত হয়েছে।

রোববার দুপুরে মধ্য কঞ্চিপাড়া রশিদ মিয়ার চাতালের সামনের মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত শাম্মী আক্তার উপজেলার মধ্য কঞ্চিপাড়া গ্রামের সবুজ মিয়ার মেয়ে। দূর্ঘটনা ঘটার পর ট্রলিটির চালক পালিয়ে যায়।

স্থানীয়রা জানান, রোববার দুপুরে বালু ভর্তি ইঞ্জিনচালিত ট্রলিটি একাডেমি বাজার থেকে কেতকিরহাট যাওয়ার পথিমধ্যে মধ্য কঞ্চিপাড়া রশিদ মিয়ার চাতালের সামনের মোড় এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে একটি ঘরের বারান্দায় ধাক্কা দেয়। এসময় বারান্দাটি দুমড়ে মুচড়ে ভেঙ্গে যায় এবং সেখানে দাড়িয়ে থাকা শিশু শাম্মী আক্তার, জিহাদ ও হালিমাকে চাপা দেয়।

এসময় স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে গাইবান্ধা সদর হাসপাতালে ভর্তি করে। সেখানে শাম্মী আক্তারের অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে রোববার বিকেলে তার মৃত্যু হয়।

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে কঞ্চিপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোহেল রানা শালু বলেন, ঘটনার পরপরই ট্রলি চালক পালিয়ে গেলেও স্থানীয় লোকজন ট্রলিটিকে আটক করেছে।