অপরাধ ও দুর্নীতি

নোয়াখালীতে আওয়ামী লীগ নেতাকে গুলি


নোয়াখালী : আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলায় নজরুল ইসলাম (৩৮) নামে আওয়ামী লীগের এক নেতাকে গুলি করা হয়েছে। তিনি আমিশাপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম -সাধারণ সম্পাদক এবং আমিশা পাড়া ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের নাওড়ি গ্রামের মোহাব হাজী বাড়ির মোবারক উল্যার ছেলে।রবিবার রাতে উপজেলার ৮ নং সোনাপুর ইউনিয়নের সোনাপুর বাজারের আমিশাপাড়া রোডে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, আধিপত্য বিস্তার ও বাজার ইজারাকে কেন্দ্র করে আমিশাপাড়া বাজারে স্থানীয় যুবলীগ নেতা জাকির হোসেনের সাথে নজরুল ইসলামের দ্বন্দ্ব সৃষ্টি হয়। এরই মাঝে জাকির আমিশাপাড়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক সুমনকে শারীরিকভাবে লাঞ্চিত করলে নজরুল এর প্রতিবাদ করেন। এনিয়ে জাকিরের সাথে তার বাগবিতণ্ডা হয়। এর জের ধরে রাতে নজরুল ইসলামকে গুলি করে জাকির।

স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে সোনাইমুড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে যান। তার অবস্থার অবনতি ঘটলে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরন করা হয়। এ ঘটনাকে কেন্দ্র করে আমিশাপাড়া বাজারে থমথমে পরিস্থিতি বিরাজ করছে। ঘটনার পর থেকে অভিযুক্ত জাকির হোসেন (৩৬) পলাতক রয়েছে। তিনি ৮ং সোনাপুর ইউনিয়নের হাসেমপুর গ্রামের রফিক মেস্তুরীর ছেলে।এ ব্যাপারে সোনাইমুড়ী থানার ওসি মোঃ গিয়াস উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সন্ত্রাসী জাকির গুলি চালালে এ ঘটনা ঘটে। তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। বিষয়টি খতিয়ে দেখে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।


এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button