রাজধানী

গুলশানে ট্রাক চাপায় বাইসাইকেল চালক নিহত, ট্রাক চালক গ্রেফতার

  • 3
    Shares

এস,এম,মনির হোসেন জীবন : রাজধানীর গুলশান বারিধারা এলাকায় ট্রাক চাপায় আব্দুর রাজ্জাক (২০) নামে এক বাইসাইকেল চালক নিহত হয়েছেন।ঘটনার পর পুলিশ ঘাতক ট্রাকের চালক মো: শাহিন মিয়া (৩৪)কে ট্রাক সহ আটক করেছে।

মুমূর্ষু অবস্থায় তাকে ঢামেক হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রাত ১১টার দিকে মৃত ঘোষণা করেন। রোববার দিবাগত রাত সাড়ে ৯টার দিকে এ দুর্ঘটনাটি ঘটে।

ডিএমপির গুলশান থানার উপ-পরিদর্শক (এসআই) শহিদুল ইসলাম আজ সোমবার গনমাধ্যমকে ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, রোববার দিবাগত রাত সাড়ে ৯টার দিকে আব্দুর রাজ্জাক (২০) সাইকেল চালিয়ে যাওয়ার সময় বারিধারার ইওন ব্রিজের ঢালে একটি ট্রাক তাকে চাপা দিলে ছিটকে পড়ে গুরুতর আহত হয় সে। পরে তাকে পথচারীরা উদ্বার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে তার মৃত্যু হয়। ঘটনার পর পুলিশ ঘাতক ট্রাকের চালক মো: শাহিন মিয়া (৩৪)কে ট্রাক সহ আটক করেছে।

নিহত শাহিনের সহকর্মী মো. রাজীব গনমাধ্যমকে জানান, তারা বনানীতে একটি বেসরকারি কোম্পানিতে চাকরি করেন। নতুন বাজার (পাঁচখোলা) এলাকায় বসবাস করে আসছিল। অফিসে ডিউটি শেষ করে দু’জন আলাদা বাইসাইকেল করে যাওয়ার সময় ব্রিজের ঢালে আসলে একটি ট্রাক রাজ্জাককে চাপা দেয়। এতে ছিটকে পড়ে গুরুতর আহত হন রাজ্জাক। পরে হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহতের বাড়ি বরিশাল বলে জানা গেছে।এবিষয়ে গুলশান থানায় রোড একসিডেন্ট আইনে মামলা দায়ের করা হয়েছে।


  • 3
    Shares

এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button