সরিষাবাড়ী পৌরসভার কার্যালয়ে মেয়রকে প্রবেশ করতে দেয়নি কাউন্সিলরা

0
36

তৌকির আহাম্মেদ হাসু, সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি: জামালপুরের সরিষাবাড়ী পৌরসভার কার্যালয়ে মেয়র রুকুনুজ্জামান রোকন কে প্রবেশ করতে দেয়নি কাউন্সিলররা। এ সময় মেয়র কাউন্সিলরদের মধ্যে ধস্তাধস্তি সহ লাি তের ঘটনা ঘটে।রোববার সকাল ১১টায় সরিষাবাড়ী পৌরসভায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে সরিষাবাড়ী থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

জানা গেছে-সরিষাবাড়ী পৌরসভার ১২ জন কাউন্সিলর পৌর মেয়র রুকুনুজ্জামান রোকনের বিরুদ্ধে করোনা ভাইরাসের জন্য বরাদ্ধকৃত ত্রান বন্টন ও বিতরনে অনিয়ম সহ পৌর সভার বিভিন্ন খাতে অর্থনৈতিক অনিয়মের অভিযোগ এনে গত ১লা মে পৌর মেয়রকে অনাস্থা প্রস্তাব করে।

ঘটনার ৯ দিন পর পৌর সভার মেয়র রুকুনুজ্জামান রোকন রোববার সকাল ১১টায় পৌরসভার কার্যালয়ে প্রবেশ করতে চেষ্টা করলে কাউন্সিলরগন গেটে তালা দিয়ে অবস্থান নেয়। মেয়র বার বার জোর পূর্বক তার অফিসে প্রবেশ করতে চেষ্টা করলে মেয়র ও কাউন্সিলরদের মধ্যে কথাকাটাকাটির এক পর্যায়ে ধস্তাধস্তিতে অজ্ঞাত লোকজনদের আঘাতে মেয়র ও তার গানম্যান তন্ময় আহত হয়।

এ সময় মেয়র পৌরসভা থেকে পুলিশি নিরাপত্তায় তার বাড়ীতে চলে যান। আহত তন্ময় কে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।এ সময় মেয়রের খাদ্য গুদাম সংলগ্ন ব্যাবসায়ীক প্রতিষ্ঠান ইতালিয়া পিয়াজা ফেশন হাউজ ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ও ভাংচুর করা হয়।