রাত ২:৩৩ শনিবার ২১শে সেপ্টেম্বর, ২০১৯ ইং

মোহনপুরে বন্যা কবলিত এলাকা পরিদর্শন করলেন আয়েন উদ্দিন এমপি

নিউজ ডেস্ক | তরঙ্গ নিউজ .কম
আপডেট : আগস্ট ১৬, ২০১৭ , ১১:৩৮ অপরাহ্ণ
ক্যাটাগরি : রাজশাহী
পোস্টটি শেয়ার করুন

রাজশাহী জেলা প্রতিনিধিঃ  রাজশাহীর মোহনপুর উপজেলার বন্যা কবলিত এলাকা পরিদর্শন করেছেন পবা-মোহনপুর সাংসদ আয়েন উদ্দিন।

বুধবার বিকাল ৪টায় মোহনপুর উপজেলা ধূরইল ও ঘাসিগ্রাম ইউনিয়নের বন্যা কবলিত এলাকা পরির্দশন ও ক্ষতিগ্রস্থ মানুষের সাথে কথা বলেন এবং পরির্দশন করেন।

মোহনপুর-তানোর সীমানার এলাকার শীব নদী উপর দিয়ে বয়ে যাওয়া বেডিবাঁধ ভীমনগর নামক স্থান পরির্দশন গিয়ে এলাকার মানুষের বিভিন্ন সমস্যার কথা শুনেন এবং ক্ষতিগ্রস্থ পরিবারের পাশে থেকে সার্বিক সহযোগিতায় আশ্বাস দেন। ক্ষতিগ্রস্থ বাঁধ পরিদর্শন শেষে সংশ্লিষ্ট পানি উন্নয়ন বোর্ডের কর্মকর্তাদের দ্রুত বাঁধ মেরামতের নির্দেশ দেন।

এসময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা সাধারন মানুষের দুঃখ লাঘবের জন্য কাজ করে যাচ্ছে। আগামী খরা মৌসুমে এই বন্যা থেকে পবা- মোহনপুর বাসীকে রক্ষা করতে প্রধান মন্ত্রী সহযোগিতায় বাঁধ মজবুত ভাবে মেরামত পদক্ষেপ গ্রহন করা হবে। কৃষি ঋণ নিয়ে যারা বিভিন্ন ফসল ও আবাদ করে ক্ষতিগ্রস্থ হয়েছেন তাদের ঋণ মওকুফ জন্য সুপারিশ করা হবে। সরকারের পক্ষ থেকে পুনর্বাসনের ব্যবস্থা গ্রহন করা হবে।

আগামী দিনে যেন এ উপজেলার মানুষের আর বন্যা পরিস্থিতির সম্মুখীন না হতে হয় এজন্য সর্বোচ্চ গুরুত্ব দেন তিনি।এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) শুক্লা সরকার,পবা উপজেলা নির্বাহী কর্মকর্তা আলমগীর কবির,পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী মোখলেসুর রহমান, জেলা প্রকল্প কর্মকর্তা আমিনুল হক,অফিসার ইনর্চাজ (ওসি) এসএম মাসুদ পারভেজ, পৌর মেয়র শহিদুজ্জামান শহিদ, ইউপি চেয়ারম্যান কাজিম উদ্দিন,আজারুল ইসলাম বাবলু,আল আমিন বিশ্বাস, খলিলুর রহমান,রস্তুম আলী প্রাং,জেলা পরিষদ সদস্য শফিকুল ইসলাম মাষ্টার,এমদাদুল হক,যুবলীগের সভাপতি ইকবাল হোসেন,সহ-সভাপতি একরামুল হক বিজয়, উপজেলা আ”লীগের যুগ্ম মুরাদুল ইসলাম, ইউপি আ”লীগের সভাপতি আব্দুল মান্নান,আফাজ উদ্দিন, ওয়াজেদ আলী শাহ,ধূরইল ইউপি যুবলীগের সভাপতি আশরাফুল ঘাসিগ্রাম ইউপি আশরাফুল আরিফ, ছাত্রলীগের সভাপতি আব্দুর রাজ্জাক সাধারন সম্পাদক মোরশেদ আলম প্রমুখ।

Comments

comments