দেশজুড়ে

বান্দরবানে চাঁদা আদায় করতে এসে পাহাড়ি সন্ত্রাসী বাহিনীর ২ সদস্য আটক

  • 7
    Shares

রিমন পালিত, বান্দরবান প্রতিনিধি: বান্দরবানে চাঁদা আদায় করতে এসে পাহাড়ি সন্ত্রাসী বাহিনী এম এন লারমা গ্রুপের 2 সদস্য হাতেনাতে প্রশাসনের হাতে আটক হয়।

উল্লেখ্য যে গতকাল ০৪ তারিখে নিজেকে এমএন লারমা গ্রুপের পরিচয় দিয়ে 01841032856 মোবাইল নাম্বার দিয়ে বান্দরবান পাথর ও আম ব্যবসায়ী এবং সাঙ্গু পত্রিকা সাংবাদিক এইচ এম সম্রাট কে ফোন করে ১৫ হাজার টাকা চাঁদা দাবী করে।

পরবর্তী আজ ৫ জুলাই রবিবার সকাল ১১ টার দিকে বান্দরবান সদরস্থ কেন্দ্রীয় মসজিদের সামনে মোটর সাইকেল যোগে ২জন দাবীকৃত উক্ত টাকা নিতে আসলে প্রশাসনের নেতৃত্বে তাদের চাঁদা রশিদ ও নগদ ১৫ হাজার টাকাসহ আটক করে।

আটককৃত ব্যক্তিদের মধ্যে একজন বান্দরবান কালাকাটা ত্রিপুরা পাড়ার গুণধর ত্রিপুরার ছেলে অসীম ত্রিপুরা(২২) ,, আরেকজন বান্দরবান মধ্যমপাড়ার ,স্থায়ী ঠিকানা কেয়াচুঁ পাড়া থানচির চয়হ্লা প্রু মারমার ছেলে অং থোয়াই চিং মারমা (৩২) ।

এ বিষয়ে বান্দরবান সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) শহিদুল ইসলামের সাথে কথা বললে তিনি জানান বর্তমানে তাদেরকে বান্দরবান সদর থানায় হস্তান্তর করা হয়েছে এবং তাদের বিরুদ্ধে থানায় একটি চাঁদা বাজী মামলা রুজু কার্যক্রম প্রক্রিয়াধীন।


  • 7
    Shares

এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button