মোহনপুরে গরীব মেধাবী শিক্ষার্থীদের মধ্যে বাইসাইকেল বিতারন

0
198

রিপন আলী, রাজশাহী ব্যুরোঃ মোহনপুর উপজেলার ধুরইল ইউপি মহব্বতপুর উচ্চ বিদ্যালয়ের ১০জন গরীব মেধাবী শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (১৯ মে ) সকালে বিদ্যালয় চত্বরে বাইসাইকেলগুলো বিতরণ করেন ধুরইল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও বিদ্যালয়ে পরিচালনা কমিটির সভাপতি দেলোয়ার হোসেন। ইউনিয়ন পরিষদের এলজিএসপি প্রকল্পের অর্থায়নে এই সাইকেলগুলো দেয়া হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন বিদ্যালয় প্রধান শিক্ষক আব্দুল আলিম শেখ, মোহনপুর উপজেলার আওয়ামী লীগের যুগ্ম-সাধারান সম্পাদক মুরাদুল ইসলাম (মুরাদ), সহকারী প্রধান শিক্ষক আব্দুস সালামসহ সকল শিক্ষক, শিক্ষিকা,ও শিক্ষার্থীবৃন্দ।

শিক্ষকসহ অভিভাবকেরা জানান, অনেক শিক্ষার্থীরা দুরদুরান্ত থেকে হেটে বিদ্যালয়ে যাতায়াত করতে হয়। বাইসাইকেল গুলা পেলে তারা চালিয়ে বিদ্যালয়ে যাতায়াত করতে পারবে। সাইকেল পেয়ে ভীষণ খুশি শিক্ষার্থীরা। প্রায় ২ কিলোমিটার দুর থেকে অনেক শিক্ষার্থীদের বিদ্যালয়ে হেটে যাতায়াত করতে হতো। সামর্থ্য না থাকায় বাবা-মা সাইকেল কিনে দিতে পারেননি। এবার বিনামূল্যে সাইকেল পেয়ে কষ্ট দুর হলো। এখন বিদ্যালয়ে সাইকেল চালিয়ে সহজে যাতায়াত করতে পারবে।