দেশজুড়ে

ডাকাতির প্রস্তুতিকালে ছোট ভাই গ্রেপ্তার; বড় ভাইসহ পলাতক ৫

  • 253
    Shares

রাব্বি ইসলাম, মির্জাপুরঃ টাঙ্গাইলের মির্জাপুরে ডাকাতির প্রস্তুতিকালে সক্রিয় সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় পুলিশের হাত থেকে অল্পের জন্য রেহায় পায় ডাকাত দলের আরো ৫ সদস্য।

গ্রেপ্তারকৃত ডাকাত উপজেলার পৌর সদরের সি.এম.বি (ডাক-বাংলোর) এলাকার মনসুর ব্যাপারির ছোট ছেলে সুরুজ্জামান (৪০) বলে জানা গেছে। এ ঘটনায় পলাতক আরেক ডাকাত গ্রেপ্তারকৃত সুরুজ্জামানের বড় ভাই নুরুজ্জামান। চুরি, ছিনতাই ও ডাকাতি করাই তাদের প্রধান পেশা। নেশার টাকা জোগাতেই মূলত এসব কর্মকান্ড তারা করে থাকে বলে জানায় পুলিশ।

জানা গেছে, রবিবার (৫জুলাই) ভোর ৪ টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের চরপাড়া বাইপাস এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে সুরুজ্জামানকে গ্রেপ্তার করে গোড়াই হাইওয়ে থানা পুলিশ। সে সময় তার কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহৃত একটি চাপাতি উদ্ধার করা হয়। ছোট ভাই সুরুজ্জামান পুলিশের হাতে ধরা পড়লেও বড় ভাই নুরুজ্জামান ও একই দলের আরও ৪ সদস্য পুলিশের হাত থেকে রেহায় পায়।

এ ব্যাপারে গোড়াই হাইওয়ে থানার ওসি মো. মনিরুজ্জামান বলেন, পালিয়ে যাওয়া ডাকাত দলের সদস্যদের আটক না করা গেলেও তাদের পরিচয় শনাক্ত করা হয়েছে। সকলের বিরুদ্ধে থানায় ডাকাতির প্রস্তুতি গ্রহণের অপরাধে মামলা দায়ের প্রক্রিয়াধীন।


  • 253
    Shares

Related Articles