নৌকার মনোনয়ন নিয়ে নির্বাচনী এলাকায় ফিরে ভালোবাসায় সিক্ত নজরুল ইসলাম মিলন

0
231

হিজলা প্রতিনিধি: বরিশালের হিজলা উপজেলায় আওয়ামীলীগের মনোনিত নৌকা মার্কার প্রার্থী কে এক নজর দেখার জন্য ছুটে আসে হাজার হাজার কর্মী সমর্থকরা।

১৫ মে রবিবার বেলা ১২টার দিকে গ্রীন লাইন যোগে পুরাতন হিজলা লঞ্চ ঘাটে হিজলা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও হিজলা গৌরবদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, ইউনিয়ন পরিষদ নির্বাচন ২০২২ নির্বাচনে নৌকা মার্কার প্রার্থী নজরুল ইসলাম মিলন কে স্বাগত জানাতে শত শত মানুষ নৌকা, ট্রলার ¯্রীবোর্ড নিয়ে সমবেত হয় নানা শ্রেনী পেষার কয়েক হাজার মানুষ।

এসময় তিনি তার বক্তব্যে বলেন, আমাকে পুনরায় হিজলা গৌরবদী ইউনিয়নে নৌকা মার্কার প্রার্থী হিসেবে জননেত্রী শেখ হাসিনা মনোনিত করেছেন, আমি অত্র ইউনিয়নের সর্বস্থরের মানুষের পক্ষ থেকে জননেত্রী শেখ হাসিনা, বরিশাল জেলা আওয়ামীলীগের সভাপতি আবুল হাসানাত আব্দুল্লাহ, ও আমাদের সংসদ সদস্য পংজক নাথ এমপি কে শুভেচ্ছা ও অভিনন্দন জানাই।

দীর্ঘ ৩ বার আমাকে অত্র ইউনিয়নে সর্বস্থরের জনগন ভোট দিয়ে চেয়ারম্যান বানিয়েছে, আমি তাদের আশা আকাঙ্কা পূরন করার চেস্টা করছি সে কারনেই হিজলা গৌরবদীর মানুষ আমাকে প্রণের চেয়েও বেশি ভালোবাসে তাই আজ জনতার ঢল। পূর্বের মত আগামী ১৫ জুন নির্বাচনে আমার জয় সুনিশ্চিত।