দেশজুড়ে

মির্জাপুরে বাস উল্টে নিহত ১, উদ্ধার কার্যক্রমে পুলিশ-ফায়ারসার্ভিস

  • 607
    Shares

রাব্বি ইসলাম, স্টাফ রিপোর্টার: টাঙ্গাইলের মির্জাপুরে নিয়ন্ত্রণ হারিয়ে বাস উল্টে এক যাত্রীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহতাবস্থায় এক নারীকে কুমুদিনী হাসপাতালে ভর্তি করেছে বলে জানা গেছে। রবিবার (৫ জুলাই) বেলা সাড়ে ১২টার দিকে উপজেলার ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের পাশে সার্ভিস লেনে এ ঘটনা ঘটে।

গোড়াই হাইওয়ে পুলিশ ও স্থানীয় এলাকাবাসী জানায়, রাজধানীর মহাখালী থেকে ছেড়ে আসা রংপুরগামী যাত্রীবাহী বাস (ঢাকা মেট্টো-ব ১৩-১০৫১) উপজেলার ঐ স্থানে পৌছানোর পর নিয়ন্ত্রণ হারিয়ে পাশে থাকা সার্ভিস লেনে আছড়ে পড়ে। এতে বাসের ভিতরেই এক যাত্রীর মর্মান্তিক মৃত্যু হয়। এ ঘটনায় গুরুতর আহতাবস্থায় আরো এক নারীকে উদ্ধার করে কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়। সংবাদ পেয়ে গাড়ির ভিতর আটকে থাকা নিহতের লাশ উদ্ধার করে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যরা এবং উল্টে থাকা গাড়ি রেকারের মাধ্যমে সরিয়ে নেয় গোড়াই হাইওয়ে থানা পুলিশের সদস্যরা।

দুর্ঘটনায় নিহত  ব্যক্তি রংপুর জেলার মিঠামইন থানার মহেনপুর গ্রামের মৃত জব্বার মিয়ার ছেলে মো. তালেবুর মিয়া (৪০) বলে জানা গেছে।

গোড়াই হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মনিরুজ্জামান বলেন, ঘটনার পর থেকে ড্রাইভার পলাতক। আমরা বাসটি জব্দ করেছি। মামলা প্রক্রিয়াধীন।


  • 607
    Shares

এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button