দেশজুড়ে

গলায় ফাঁস দিয়ে বিধবা নারীর আত্মহত্যা


ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃ গাইবান্ধার সুন্দরগঞ্জে গলায় ফাঁস দিয়ে সেলিনা বেগম (৩৫) নামের এক বিধবা নারী আত্মহত্যা করেছে।

শনিবার সকালে উপজেলার সর্বানন্দ ইউনিয়নের রামভদ্র কদমতলা গ্রামে এঘটনা ঘটে। সেলিনা বেগম ওই গ্রামের আমির আলীর মেয়ে ও উপজেলার সোনারায় ইউনিয়নের বৈদ্যনাথ গ্রামের মৃত ফজলু মিয়ার স্ত্রী।

স্থানীয়রা জানায়, প্রায় ৩ বছর আগে সেলিনার স্বামী ফজলু মিয়া মারা যায়। তার কোন সন্তান না থাকায় স্বামী মৃত্যুর পর থেকেই বাবার বাড়িতে থাকত। সেলিনা বেগম ছোটবেলা থেকে মৃগী রোগী। রাতে পরিবারের অন্য সদস্যদের মতো তিনিও তার ঘরে ঘুমাতে যায়। শনিবার সকালে পরিবার লোকজন তাকে ডাকাডাকি করে কোন সাড়া না পেয়ে ঘরের দরজা ভেঙে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। পরে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করে। মানুষিক ভারসাম্যহীনতার কারণে আত্মহত্যা করেছে বলে স্বজনদের দাবি।

সর্বানন্দ ইউনিয়নের পরিষদের চেয়ারম্যান মো. জহুরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘নিহত সেলিনা বেগম দীর্ঘদিন থেকে মৃগী রোগে ভুগছিলেন। সে কারনেই হয়তো আত্মহত্যা করেছে।’

এবিষয়ে থানা অফিসার ইনচার্জ (ওসি) সরকার ইফতেখারুল মোকাদ্দে বলেন, ‘খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে বিধবা সেলিনা বেগমের মরদেহ উদ্ধার করা হয়েছে। এনিয়ে থানায় একটি ইউডি মামলা হয়েছে।’


এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button