দেশজুড়ে

মুন্সীগঞ্জে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে নিহত-২


আবু সাঈদ দেওয়ান সৌরভ, মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জের টঙ্গীবাড়িতে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে জিসান (১৯) ও ফাহিমক (১৯) নামে দুই যুবক নিহত এবং একজন গুরুতর আহত হয়েছে । গতকাল ১৩ ই মে শুক্রবার দিবাগত রাতে টঙ্গীবাড়ি উপজেলার পুরা বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

তথ্য সুত্রে জানা যায়, মুন্সীগঞ্জ সদর উপজেলার উত্তর চরমসুরা গ্রামের মানিক মিয়ার মেয়ের জামাই তার ব্যক্তিগত প্রাইভেটকার নিয়ে শ্বশুর বাড়িতে বেড়াতে আসে। পরে মানিক মিয়ার ছেলে জিসান দুলাভাইয়ের গাড়ি নিয়ে শুক্রবার গভীর রাতে তার দুই বন্ধুকে সাথে নিয়ে ঘুরতে বের হয়। রাত সাড়ে তিনটার দিকে টঙ্গিবাড়ী উপজেলার পুরা বাজার হয়ে দিঘীরপাড় বাজার এলাকায় যাওয়ার পথে নির্মাণাধীন ব্রিজ এর গোড়ায় নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেটকারটি খাদে পড়ে যায়।

স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে মুন্সীগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক জিসান (১৯) ও ফাহিমক (১৯) কে মৃত ঘোষণা করে । নিহত ফাহিম একই গ্রামের স্বর্গতুল্যার ছেলে। এ ঘটনায় আহত জাহিদ হাসান (১৬) মুন্সীগঞ্জ সদর হাসপাতালে ভর্তি রয়েছে।

এ বিষয়ে টঙ্গিবাড়ী থানার অফিসার ইনচার্জ মোল্লা সোহেব আলী জানান, পুরা বাজার এলাকার নির্মাণাধীন ব্রিজের গোড়ার রাস্তার উপর থেকে প্রাইভেটকারটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায় । এ সময় এলাকাবাসীর সহায়তায় ৩ জনকে উদ্ধার করে মুন্সীগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ২ জনকে মৃত ঘোষণা করে অপর একজন মুন্সীগঞ্জ সদর হাসপাতালে ভর্তি রয়েছে। আইন অনুযায়ী পরবর্তী ব্যবস্থা গ্রহন করা হবে।


এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button