করোনা সঙ্কট

বেনাপোলে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে জীবন যুদ্ধে হেরে গেছেন ডাঃ আমজাদ হোসেন


নাজিম উদ্দীন জনি,শার্শা(বেনাপোল)প্রতিনিধিঃ বেনাপোলের সবার প্রিয় ডাঃ আমজাদ হোসেন (৬১) চলে গেলেন না ফেরার দেশে। মরণব‍্যাধি করোনা ভাইরাসের কাছে জীবন যুদ্ধে হেরে গেছেন তিনি। শনিবার সন্ধ‍্যা ৬-২৫ মিনিটে পৃথিবীর মায়া ছেড়ে সবাইকে কাঁদিয়ে চলে গেলেন না ফেরার দেশে।

শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অবসরপ্রাপ্ত উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার ও বেনাপোল রজনী ক্লিনিক এর সত্বাধীকারি ডাঃ আমজাদ হোসেন সম্প্রতি করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ঢাকার ল্যাবএইড হাসপাতালে করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন। (ইন্নালিল্লাহে …………রাজিউন)। মৃত্যু কালে স্ত্রী, পুত্র ও কন্যা সন্তানসহ অনেক গুনগ্রাহী রেখে গেছেন।

তার মৃত্যুতে শোক সন্তোপ্ত পরিবারের প্রতি সমবেদনা ও মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে বিবৃতি দিয়েছেন যশোর-১ (শার্শা আসন) এর জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব শেখ আফিল উদ্দিন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, বেনাপোল পৌর মেয়র ও জেলা আওয়ামীলীগের সহ-সাধারণ সম্পাদক আশরাফুল আলম লিটন, বন্দর নগরী বেনাপোল থেকে প্রকাশিত গ্রামের সংবাদ পত্রিকার প্রকাশক ও সম্পাদক মো: আব্দুল মুননাফ, মো: নুরুল ইসলাম মাস্টার, বেনাপোল বাজার কমিটির সভাপতি ও সম্পাদক প্রমুখ।


এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button