কালিহাতীতে বিল থেকে অর্ধগলিত লাশ উদ্ধার, আটক ৪

0
84

জাহাঙ্গীর আলম, কালিহাতী (টাঙ্গাইল) প্রতিনিধি: টাঙ্গাইলের কালিহাতীতে বিল থেকে এক যুবকের লাশ উদ্ধারের ঘটনায় ৪ জনকে আটক করেছে পুলিশ। শনিবার বিকেল তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, রামপুর খামার পাড়া গ্রামের রফিকুল ইসলামের ছেলে পারভেজ হোসাইন (১৯), শাহাদত হোসেনের ছেলে ফেরদৌস (১৯), আব্দুল খালেকের ছেলে শাহিনুর (১৯) ও নুর ইসলামের ছেলে রুবেল (১৯)। নিহত রানা (২৪) উপজেলার রামপুর খামার বাড়ির তারা মিয়ার ছেলে।

পুলিশের জিজ্ঞাসাবাদে আটককৃতরা বলেন, গত বুধবার বিকেলে মাদক সেবন করার জন্য তারা নৌকা নিয়ে উপজেলার রামপুরের সাত বিলে গিয়েছিল। পরে তারা পাঁচ বন্ধু মিলে নৌকার মধ্যে মাদক সেবন করার সময় রানা নৌকা থেকে পড়ে যায়। এ সময় তাকে ফেলে চলে আসে।

কালিহাতী থানার ওসি হাসান আল মামুন জানান, উপজেলার বল্লা ইউনিয়নের রামপুর সাত বিলে একটি লাশ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। পরে রানার মা এসে তার ছেলের লাশ শনাক্ত করে। এ ঘটনায় ৪ জনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

গত শুক্রবার সন্ধ্যায় উপজেলার রামপুর সাত বিল থেকে লাশটি করা হয়। পরে শনিবার পুলিশ নিহত রানার লাশ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করে।