মির্জাপুরে দুস্থ্যদের মাঝে ১০ লাখ টাকা ঈদ উপহার দিলেন শিল্পপতি লিটন

0
136

রাব্বি ইসলাম, স্টাফ রিপোর্টার: টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এবং হংকং আ.লীগের সভাপতি শিল্পপতি আবুল কালাম আজাদ লিটন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে ২ হাজার দুস্থ্য পরিবারের মাঝে ১০ লাখ টাকা উপহার দিয়েছেন। গত ০৭ মে থেকে এই ঈদ উপহার কার্যক্রম শুরু হয়েছে। উপজেলার ১ টি পৌরসভা ও ১৪ টি ইউনিয়নের দুস্থ্যদের মাঝে এ টাকা দেয়া হচ্ছে বলে জানা গেছে।

রবিবার (১০‘মে) সকালে উপজেলার উয়ার্শী ইউনিয়নের বেশ কয়েকটি ওয়ার্ডের দুস্থ্যদের মাঝে এ টাকা উপহার দেয়া হয়। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, মির্জাপুর সরকারি কলেজের ক্রীড়া শিক্ষক ও উয়ার্শী ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য কামরুল হাসান মিসু, উয়ার্শী ইউনিয়ন যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক গফুর খান মনা, ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি কাজী জাকারিয়া, বহুরিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি জুলহাস তালুকদার, সাবেক যুগ্ম-সম্পাদক খোকন মিয়া, সাবেক যুগ্ম-আহ্বায়ক মো. টুটুল মিয়া প্রমুখ।

শিল্পপতি লিটন সম্প্রতি করোনা মোকাবেলায় কর্মহীন হয়ে পড়া উপজেলার বিভিন্ন এলাকার ১৪০০ পরিবারকে ত্রাণ সহায়তাও দিয়েছেন। তার মতো বিত্তশালীরা স্ব-ইচ্ছায় এগিয়ে আসলে এই দুর্যোগের সময় কেউ অনাহারে থাকবে বলে মত নগরবিদদের।

জানতে চাইলে শিল্পপতি আবুল কালাম আজাদ লিটন প্রবাস থেকে ভিডিও কনফারেন্সে যোগ দিয়ে বলেন, তিনি নিজেই লকডাউনে আটকা পড়ে আছেন। তবুও প্রাণের শহর মির্জাপুরে বসবাসরত অসহায় মানুষের পাশে থাকার চেষ্টা করে চলেছেন সর্বদা, ভবিষ্যতেও দেশের সকল দুর্যোগের সময় অসহায় মানুষের পাশে থাকার চেষ্টা করবেন বলে ইচ্ছা পোষণ করেন।