ঘোড়াঘাটে কষ্টি পাথর থানায় জমা দিলেন সাহাজাদী

0
149
ঘোড়াঘাট দিনাজপুর প্রতিনিধিঃ দিনাজপুরের ঘোড়াঘাটে প্রায় দুই মাস গোপনে রাখার পর পারিবারিক কোন্দলের কারণে  ১ কেজি ওজনের একটি কষ্টিপাথর থানায় জমা দিলেন শাহজাদী নামে এক নারী । বুধবার ( ৪ মে)  ঘোড়াঘাট থানার  থানার এসআই  খোকন চন্দ্র  চাকীর  কাছ এ কষ্টিপাথর টি পাথরটি জমা দেন সাহাজাদী  ।
জানাগেছে, গত ফেব্রুয়ারি মাসের শেষের দিকে ঘোড়াঘাট উপজেলার করতোয়া পাড়া গ্রামের আবু তাহেরের শুশুর  আজিল (৫৫) বাড়ির পাশ থেকে বয়ে যাওয়া করতোয়া নদী থেকে কষ্টি পাথরের মূর্তিটি উদ্ধার করে কাউকে না জানিয়ে গোপনে নিজের কাছে রাখেন। একদিন পর জামাতা আবু তাহের (৩৭) এই কষ্টি পাথরটি শুশুর আজিলের কাছ থেকে নিজ বাড়িতে নিয়ে যায়। আবু তাহের ঘোড়াঘাট পৌর এলাকার খোদাদাদপুর গ্রামের মজিবর রহমান মুন্সির ছেলে। কিন্ত গত ১৮ দিন আগে আবু তাহেরের মৃত্যু হলে  কষ্টিপাথর টি নিয়ে পারিবারিক দ্বন্দ্বের সৃষ্টি হয়।
এক পর্যায়ে আবু তাহেরের বড় বোন সাহাজাদী পারভীন (৪৯) কষ্টিপাথর টি নিজের কাছে রাখেন। প্রায় দুই মাস পর পারিবারিক কোন্দলের কারনে  কিছুটা বাধ্য হয়ে কষ্টিপাথর টি  তিনি থানায় জমা দেন।  ঘোড়াঘাট থানার  অফিসার  ইনচার্জ  (ওসি) আবু হাসান কবির বিষয়টি নিশ্চিত করে জানান, থানায় জমা দেওয়া পাথরটি,   কষ্টিপাথর  না কষ্টিপাথর সাদৃশ্য অন্য কোন পাথর  তা ল্যাব পরীক্ষার মাধ্যমে জানা যাবে। বর্তমানে জিডি মূলে  কষ্টি পাথরটি থানা হেফাজতে রয়েছে।