করোনায় রামেকে দুই ও বিভাগের মোট সাত জনের মৃত্যু

0
108

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় করোনার উপসর্গে দুই রোগীর মৃত্যু হয়েছে। গত শুক্রবার গভীর রাতে তারা মারা যায়।

দুইজনই হাসপাতালের করোনা ওয়ার্ডে ভর্তি ছিলেন। বিষয়টি নিশ্চিত করেছে রামেক হাসপাতালের উপ-পরিচালক ডাঃ সাইফুল ফেরসৌস। তিনি জানান, করোনায় নিয়ে উপসর্গে মৃত একজন জন বাড়ি নগরীর রাজপাড়া থানা এলাকার মেহের উদ্দিনের ছেলে গিয়াস উদ্দিন (৪৫) এবং অন্যজন বোয়ালিয়া থানা এলাকার মামুন-অর-রশীদের ছেলে আবদুল ওয়াহেদ ৫৭)। তিনি জানান, দুজনেরই করোনার উপসর্গ ছিল।

মৃত্যুর পরে তারেদ শরীরর থেকে নমুনা সংগ্রহ করা হয়েছে। পরীক্ষার পরই বলা যাবে তারা করোনা আক্রান্ত ছিলো কি না। তাদের লাশ স্বাস্থ্যবিধি মেনে কোয়ান্টাম ফাউন্ডেশনের স্বেচ্ছাসেবকরা এ মরদেহ দাফন সম্পন্ন করেছে। এদিকে রাজশাহী বিভাগে গতকাল শনিবার একদিনেই করোনাভাইরাসে আক্রান্ত মোট সাতজনের মৃত্যু হয়েছে।

গত শুক্রবার বিভিন্ন সময় সকলেই তারা মারা যায়। বিষয়টি নিশ্চিত করেছে রাজশাহী বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. গোপেন্ত্রনাথ আচায্য। তিনি বলেন, মৃত মারা সাতজনের মধ্যে ছয়জনেরই বাড়ি জেলার বগুড়া জেলায়। এবং একজনের বাড়ি রাজশাহী জেলায়। তিনি আরো জানান, আমাদের স্বাস্থ্য বিভাগের হিসেবে গোটা রাজশাহী বিভাগে এখন মৃত্যুর সংখ্যা দাড়িয়েছে ৯৪ জন। যার মাঝে বগুড়া জেলায় সবচেয়ে বেশি ৬০ জন ও রাজশাহী জেলাতে মোট ১০ জন।