কুষ্টিয়া প্রেসক্লাবের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

0
248

নিজস্ব প্রতিবেদক: কুষ্টিয়া প্রেসক্লাবের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল রোববার (২৪ এপ্রিল ) কুষ্টিয়া পৌরসভার মজিবর রহমান মিলনায়তনে এ ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। প্রেসক্লাবের সভাপতি আল-মামুন সাগর ও সাধারণ সম্পাদক আনিসুজ্জামান ডাবলুর আমন্ত্রণে ইফতার ও দোয়া মাহফিলে জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, রাজনৈতিক নেতা, সাংবাদিক, চিকিৎসক, আইনজীবীসহ বিভিন্ন পেশাজীবী সংগঠনের সর্বস্তরের মানুষ অংশ নেন।

কুষ্টিয়া প্রেসক্লাবের সভাপতি আল-মামুন সাগরের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আনিসুজ্জামান ডাবলুর পরিচালনায় ইফতারের আগে এক সংক্ষিপ্ত মতবিনিময়ে অংশ নেন কুষ্টিয়ার জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল ইসলাম, কুষ্টিয়ার পুলিশ সুপার খায়রুল আলম, কুষ্টিয়া স্থানীয় সরকার শাখার উপ-পরিচালক (উপসচিব) মৃনাল কান্তি দে, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান হাজী রবিউল ইসলাম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজগর আলী, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মুন্সি মোঃ মনিরুজ্জামান, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান আতা, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আখতারুজ্জামান মাসুম, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ডা. আমিনুল হক রতন, জেলা জাসদের সভাপতি গোলাম মহসিন, কুষ্টিয়া প্রেসক্লাবের সাবেক সভাপতি আবদুর রশীদ চৌধুরী, কুষ্টিয়া নাগরিক কমিটির সভাপতি ডাঃ মোস্তানজিদ। জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল ইসলাম বলেন, ঈদুল ফিতরের, আগাম শুভেচ্ছা জানিয়ে বলেন, যার যার অবস্থান থেকে কুষ্টিয়ার উন্নয়নে এগিয়ে আসতে হবে।

পুলিশ সুপার খায়রুল আলম প্রেসক্লাবের সদস্যদের শুভেচ্ছা জানিয়ে বলেন, সুন্দর কুষ্টিয়া গড়তে সবাইকে এক হয়ে কাজ করতে হবে।

এসময় কুষ্টিয়া প্রেসক্লাবের সহ-সভাপতি গোলাম মওলা, নুরুনবী বাবু, সাবেক সহ-সভাপতি লুৎফর রহমান কুমার, যুগ্ন সাধারণ সম্পাদক জুবায়ের রিপন ও সিরাজ পরামানিক, কোষাধ্যক্ষ এম. লিটন-উজ-জামান, দপ্তর সম্পাদক নাহিদ হাসান তিতাস, প্রচার প্রকাশনা ও সাংস্কৃতিক সম্পাদক তৌহিদী হাসান, ক্রীড়া ও সমাজকল্যাণ সম্পাদক নিজাম উদ্দিন, নির্বাহী সদস্য চৌধুরী মুরশেদ আলম মধু, হাসান আলী, আব্দুর রাজ্জাক বাচ্চু,শামসুর নাহার কথা, দেলোয়ার মানিক, ইব্রাহিম হোসেন মিরাজ, আহসান আলীসহ সাধারণ সদস্য ও বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন কুষ্টিয়া প্রেসক্লাবের প্রচার প্রকাশনা ও সাংস্কৃতিক সম্পাদক তৌহিদী হাসান। ইফতারের আগে দেশ ও জাতির কল্যাণে এক বিশেষ দোয়া করা হয়।