আন্তর্জাতিক

সৌদি আরবের জনপ্রিয় পত্রিকা আল রিয়াদের প্রধান সম্পাদক ফাহাদ বিন রশিদ – আল আব্দুল করিম এর ইন্তেকাল

  • 16
    Shares

গাজী আল মামুন, সৌদি আরব: সৌদি আরবের শীর্ষস্থানীয় আরবি ভাষার দৈনিকগুলির মধ্যে অন্যতম আল-রিয়াদ পত্রিকার প্রধান সম্পাদক ফাহাদ বিন রশিদ আল-আবদুল কারিম অসুস্থ হয়ে শুক্রবার মৃত্যুবরণ করেছেন।

আল ইয়ামামাহ প্রেস প্রতিষ্ঠানের মহাপরিচালক,খালিদ আল-ফাহাদ আল-ওরাফি আল-আবদুলকারিমের মৃত্যুতে শোক প্রকাশ করে বলেন অতীত ও ভবিষ্যতে আল্লাহর সিদ্ধান্তই রয়েছে। প্রিয় ফাহাদ বিন রশিদ আল-আবদুল করিম, আল-রিয়াদ পত্রিকার প্রধান সম্পাদক-মারা গেছেন। “সত্যিই! আমরা আল্লাহর এবং আমরা সত্যই তাঁরই দিকে প্রত্যাবর্তন করব। এটি আমাদের জন্য বড় ক্ষতি। আল্লাহ ব্যতীত কোন শক্তি নেই।

ওকাজ পত্রিকার সম্পাদক-ইন-চিফ, জামিল আল হেলাবী টুইটারে বলেছেন: “আল্লাহ রাব্বুল আলামিন আমাদের বন্ধু ও সহকর্মীর আত্মার প্রতি দয়া করুন, আল-রিয়াদ পত্রিকার প্রধান সম্পাদক ফাহাদ আল-আবদুলকারিম, অসুস্থ থাকা অবস্থায়ও সর্বদা প্রফুল্ল এবং হাসি মুখে থাকতো। তার মতো একজন মহান ব্যক্তি কে হারিয়ে ক্ষতি কতটা বেদনাদায়ক। আমরা তাঁর পরিবার, যারা তাকে এবং মিডিয়াকে ভালবাসে তাদের প্রতি সমবেদনা জানাই।

ফাহাদ আল- আবদুলকারিম আল-ইয়ামামাহ ম্যাগাজিনে ২২ বছরেরও বেশি সময় কাটিয়েছিলেন, সম্পাদক হিসাবে শুরু করেন, ম্যাগাজিনের সম্পাদকের সেক্রেটারি এবং পরে এর ব্যবস্থাপনা সম্পাদক হিসাবে। ২০১৪ সালের এপ্রিলে তাকে ম্যাগাজিনের সম্পাদনা তদারকি করার দায়িত্ব দেওয়া হয়েছিল। তিনি ২০১৬ সালে আল-রিয়াদ পত্রিকার সম্পাদকীয়-প্রধান হিসাবে দায়িত্ব গ্রহণ করেছিলেন।


  • 16
    Shares

এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button