মির্জাপুরে সস্ত্রীক পুলিশসহ করোনায় শনাক্ত ১০

0
140

রাব্বি ইসলাম,স্টাফ রিপোর্টারঃ আজ শনিবার (০৪ জুলাই) টাঙ্গাইলের মির্জাপুর উপজেলায় পুলিশের এক এ.এস.আই ও তার স্ত্রী এবং আরো এক দম্পতিসহ ১০ জনের দেহে করোনা ভাইরাস (কোভিড-১৯) শনাক্ত হয়েছে। শনিবার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সুত্রে তথ্যটি নিশ্চিত হওয়া গেছে।

নতুন আক্রান্তরা হলেন, উপজেলার মির্জাপুর পৌর সদর বাজার এলাকার বাসিন্দা মির্জাপুর থানার সহকারি উপ-পরিদর্শক (এ.এস.আই) ও তার স্ত্রী (৩৪-৩০), একই এলাকার বাসিন্দা নারী (২৭), মহেড়া ইউনিয়নের ছাউয়ালী গ্রামের বাসিন্দা (২২), ফতেপুর ইউনিয়নের পারদিঘী গ্রামের বাসিন্দা (১৮), গোড়াই ইউনিয়নের নাজিরপাড়া গ্রামের বাসিন্দা নারী (২২), বানাইল ইউনিয়নের নরদানা গ্রামের বাসিন্দা (৩০), ফতেপুর ইউনিয়নের হাটফতেপুর গ্রামের বাসিন্দা স্বামী-স্ত্রী (২৫-১৯) এবং গোড়াই ইউনিয়নের মিলগেট পল্লীবিদ্যুত এলাকার বাসিন্দা (৪৩) ।

উল্লেখ্য যে, প্রথম পাঁচ জনের নমুনা সংগ্রহ করে ল্যাবে পাঠানো হয় গত ২৯ই জুন, এবং পরের ৪ জনের নমুনা পাঠানো হয় গত ০১ জুলাই ও সবশেষ জনের নমুনা ল্যাবে প্রেরণ করা হয় গত ২৮ই জুন। উক্ত ১০ জনের রিপোর্টই শনিবার স্বাস্থ্য বিভাগের কাছে এসে পৌছায়। এদিকে উপজেলায় আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়ালো ২৪৩ জনে।