দেশজুড়ে

নীলফামারীর ডোমারে ইজিবাইক থেকে ছিটকে তিন শিশু নদীতে, নিখোঁজ দুই


মোঃ ফরহাদ হোসাইন, নীলফামারী প্রতিনিধি: আজ শুক্রবার (৩ জুলাই) দুপুর তিনটার সময় নীলফামারীর ডোমার উপজেলার গোমনাতী-আমবাড়ি সড়কের ভাঙ্গা ব্রীজ নামক দেওনাই নদীতে এ ঘটনাটি ঘটে। এ সময় তিন শিশুর মধ্যে এক শিশু উদ্ধার হলেও আপন ভাই-বোন এখনো নিখোঁজ রয়েছে।

এ ঘটনায় ডোমার ফায়ার সার্ভিস স্থানীয় এলাকাবাসী এবং ফায়ার সার্ভিসের রংপুর বিভাগীয় ডুবুরি দল এসে নিখোঁজ দুই শিশুকে উদ্ধারের চেষ্টা করলেও এখনো উদ্ধার করা সম্ভব হয়নি।

সূত্রে যানা যায়, ডোমার উপজেলার জোড়াবাড়ি গ্রামের মজিবর রহমানের স্ত্রী রওশনারা বেগম (৫০) তার ছোট মেয়ের দুই সন্তান লিপু (১০) ও ন,রে জান্নাত মনি (৫) সহ বড় মেয়ের বাড়ি গোমনাতীতে বেড়াতে যায়। ঘটনার সময় তারা বড় মেয়ের ৬ বছরের ছেলে মনোয়ার হোসেন সহ ব্যাটারী চালিত ইজিবাইকে করে জোড়াবাড়ি গ্রামে ফিরছিল। পথে ওই ব্রীজের ভাঙ্গা অংশে ইজিবাইকটির চাকা পরে গেলে ইজিবাইকে থাকা তিন শিশু নদীতে ছিটকে পড়ে যায়। এ অবস্থায় ইজিবাইকে থাকা শিশু তিনটির নানি রওশনারা বেগমও নদীতে ঝাপিয়ে পড়ে। তিনি তার বড় মেয়ের ছেলে মনোয়ার হোসেনকে উদ্ধার করতে পােলেও ছোট মেয়ের দুই সন্তানকে খুজে পায়নি।

যানা যায়, ঘটনাটি ছড়িয়ে পড়ার সাথে এলাকার শতশত মানুষ জাল নিয়ে ছুটে আসে। ছুটে আসে ডোমার ফায়ার সার্ভিস। এদিকে বিকেল ৫ টার দিকে রংপুর থেকে ডুবুরি দল এসে উদ্ধার কাজে অংশ নেয়। নিখোঁজ শিশু দুইটি জোড়াবাড়ি গ্রামের রব্বানির ছেলে মেয়ে।

ডোমার ফায়ার সার্ভিসের ইনচার্জ ফরহাদ হোসেন জানান, নদীতে প্রচন্ড স্রোত। রংপুর থেকে ডুবুরি দল এসে উদ্ধার অভিজান পরিচালনা করছে।


এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button