দেশজুড়ে

ইলিশা ব্লাড সেবা ও সেচ্ছাসেবী সংগঠনের কমিটি গঠন

  • 51
    Shares

ইয়ামিন হোসেন, ভোলা: তুচ্ছ নয় রক্ত দান বাঁচাতে পারে একটি প্রাণ এই স্লোগানে ভোলা সদর উপজেলার ২নং ইলিশা ইউনিয়নের ৪নং ওয়ার্ডে ইলিশা ব্লাড সেবা ও সেচ্ছাসেবী সংগঠন নামের একটি সামাজিক সংগঠনের আত্মপ্রকাশ হয়েছে।

শুক্রবার বিকালে চর ইলিশা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে সামাজিক দূরুত্ব বজায় রেখে এই সংগঠনের আত্ম প্রকাশ করা হয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠানে মৌলভীরহাট ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা নজরুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথির হিসেবে উপস্থিত ছিলেন, ইলিশা ইউনিয়নের চেয়ারম্যান হাছনাইন আহমেদ হাছান মিয়া।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইলিশা ইউনিয়ন আওয়ামীলীগের সহ সভাপতি হোসেন মিয়া, সাধারণ সম্পাদক সরোয়ার্দী মাষ্টার, নৌ ওসি সুজন পাল।

বক্তব্য রাখেন, মাষ্টার ছিদ্দিকুর রহমান, ইলিশা ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, ভোলা জেলা এ্যাম্বুলেন্স মালিক সমিতির সভাপতি জাকির হোসেন মিলন,মালেক মিয়াজী, কামাল হোসেন রতন, মাষ্টার কামাল হোসেন, ইসমাইল হোসেন, সংগঠনের আহ্বায়ক সাইফুল ইসলাম, ইলিশা সমাজ কল্যাণ সেচ্ছাসেবী সংগঠনের সমন্নয়কারী ইয়ামিন হাওলাদারপ্রমুখ।

উদ্বোধনী অনুষ্ঠানে বক্তারা বলেন, ইলিশার তরুণরা এই মহামারি সময়ে এমন মহতী উদ্যােগ নেওয়ার জন্য কৃতজ্ঞ এবং সব সময় আমরা তাদের পাশে থাকবো।

অনুষ্ঠান শেষে বিশিষ্ট সমাজ সেবক নুরে আলম পাটোয়ারী কে সভাপতি ও মঞ্জুর মিয়াজী কে সাধারণ সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা করা হয়।


  • 51
    Shares

এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button