দেশজুড়ে

দিনাজপুরে জেলা আনসার ভিডিপি’র উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ


শিমুল, দিনাজপুর প্রতিনিধি: করানো ভাইরাসের প্রভাবে ক্ষতিগ্রস্থ দিনাজপুরের আনসার ও সেচ্ছাসেবী ভিডিপি সদস্য/সদস্যদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ কর্মসূচির উদ্বোধন করা হয়েছে।

আজ রবিবার সকালে দিনাজপুর জেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর আয়োজনে জেলা আনসার ভিডিপি কার্যালয়ে এই খাদ্য সামগ্রী বিতরণ কার্য্যক্রমের আনুষ্ঠানিক উদ্ধোধন করেন হিলি-হাকিমপুর ১১ ব্যাটালিয়নের পরিচালক ও জেলা কমান্ড্যান্ট (অতিরিক্ত দায়িত্ব প্রাপ্ত) মোঃ আব্দুল মজিদ। ।

আজ শুরু হওয়া সদরের পৌর এলাকাসহ বিভিন্ন ইউনিয়নের মোট ৩শত পরিবারের মাঝে উক্ত খাদ্য সামগ্রী বিতরণের মাধ্যমে সকল উপজেলায় এই কার্যক্রম অব্যাহত থাকবে। এ সময় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সদর উপজেলা আনসার ভিডিপি অফিসার মোঃ আবু সাঈদ, সদর উপজেলার আনসার ভিডিপি’র প্রশিক্ষক মোছাঃ মর্জিনা বেগম, মোঃ পলাশ মিয়া ও অন্যান্য আনসার ভিডিপি’র কর্মকর্তাবৃন্দ।

উল্লেখ্য যে, রংপুর রেঞ্জের মোট ৮ জেলার ৫৮টি উপজেলার প্রতিটি উপজেলার ৩শত পরিবার মোট ১৭ হাজার ৪শত পরিবারের মাঝে এই খাদ্য সামগ্রী প্রদান করা হবে এবং দিনাজপুর জেলায় মোট ৩হাজা ৯শত উপকার ভোগী পরিবারের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে।

উপকার ভোগী প্রতিটি পরিবারের মাঝে চাল ৫ কেজি, ডাল ১কেজি, তৈল ১ লিটার, আলু ২ কেজি, পেঁয়াজ কেজি, সাবান ১টি ও মাস্ক ১টি বিরণ করা হয়।


এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button