মির্জাপুরে ৫ গার্মেন্টসকর্মীসহ কোভিডে নতুন শনাক্ত ১৩

0
213

রাব্বি ইসলাম, মির্জাপুরঃ কোভিড-১৯ (করোনা ভাইরাসে) এক দম্পতি, ৩ নারী, ৫ গার্মেন্টসকর্মী ও এক ব্যাংক কর্মকর্তাসহ নতুন করে টাঙ্গাইলের মির্জাপুরে আরো ১৩ জন শনাক্ত হয়েছে। এ নিয়ে শনাক্তের সংখ্যা বেড়ে দাঁড়ালো ২৩৩ জনে। শুক্রবার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সুত্রে তথ্যটি নিশ্চিত হওয়া গেছে।

নতুন আক্রান্তরা হলেন, উপজেলার আনাইতারা ইউনিয়নের আটিয়ামামুদপুর গ্রামের বাসিন্দা এক দম্পতি (৩৪-৩০), পৌরএলাকার পোষ্টকামুরী গ্রামের বাসিন্দা (৬২) ও বাইমহাটি গ্রামের বাসিন্দা নারী (৩২), জামুর্কী ইউনিয়নের পাকুল্যা গ্রামের বাসিন্দা (৫২), বানাইল ইউনিয়নের নরদানা গ্রামের বাসিন্দা (৪১), উয়ার্শী ইউনিয়নের উত্তরকাউয়ালজানি গ্রামের বাসিন্দা (২০), গোড়াই ইউনিয়নের রনারচালা গ্রামের বাসিন্দা গার্মেন্টসকর্মী (৩৫), একই ইউনিয়নের বড়টেকি গ্রামের বাসিন্দা গামর্ন্টেসকর্মী (২৬), একই গ্রামের বাসিন্দা নারী গার্মেন্টসকর্মী (২৭), গোড়াই বালুরমাঠ বালুরমাঠ গ্রামের বাসিন্দা নারী গার্মেন্টসকর্মী (২৮), গোড়াই মঈননগর গ্রামের বাসিন্দা গার্মেন্টসকর্মী (৪৪) ও গোড়াই খামারপাড়া গ্রামের বাসিন্দা ও ভৈরব সিটি ব্যাংক কর্মকর্তা (৪৪)।

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার মো. আবদুল মালেকের সাথে যোগাযোগে তিনি বলেন, নতুন আক্রান্তদের বাড়ি লকডাউন কার্যক্রম চলছে।