মা হলেন ভারতী সিং

0
84
মা হলেন ভারতী সিং

ভারতের কমেডি কুইন ভারতী সিং। তার ঘর আলো করে এসেছে নতুন অতিথি। ছেলের মা হয়েছেন ভারতী। ইনস্টাগ্রামে এক পোস্টে ছেলের জন্মের খবর জানিয়েছেন ভারতীর স্বামী হর্ষ লিম্বাচিয়া। তবে তিনি এখনও সন্তানের ছবি প্রকাশ করেননি।

এদিকে ভারতীর মা হওয়ার খবর প্রকাশ্যে আসতেই মুহূর্তেই উচ্ছ্বাস ছড়িয়ে পড়েছে ভক্ত ও সহকর্মীদের মাঝে। কমেন্ট বক্সে শুভেচ্ছা ও অভিনন্দনের ঝড় উঠেছে।

সম্প্রতি লাইভে এসে আগত সন্তান সম্পর্কে কথা বলতে গিয়ে ভারতী জানিয়েছিলেন, ‘আমি আর হর্ষ যখন আমাদের সন্তানকে নিয়ে কথা বলি, ভাবি কী করে ওর যত্ন করব, দেখভাল করব। তবে একটা বিষয় নিশ্চিত, আমাদের ছেলে-মেয়েও আমাদের মতোই মজার হবে।’

এর আগে গত ডিসেম্বরে নিজের ইউটিউব চ্যানেলে প্রেগন্যান্সির ঘোষণা দেন ভারতী। অন্তঃসত্ত্বা অবস্থায়ও নিয়মিত কাজ চালিয়ে যান তিনি। বর্তমানে স্বামী হর্ষের সঙ্গে ‘হুনরবাজ’ সঞ্চালনা করছেন ভারতী। এমনকি প্রেগন্যান্সি শুটেও নেটজনতাকে চমকে দিয়েছিলেন তিনি।

প্রসঙ্গত, বিভিন্ন কমেডি অনুষ্ঠানে নিজের প্রতিভার কথা জানান দিয়ে জনপ্রিয়তা পেয়েছেন ভারতী সিং। নারী হিসেবে ভারতের সবচেয়ে সফল কমেডিয়ান তিনি। নিজের ওজন নিয়ে কখনোই বিচলিত হননি। বিভিন্ন সময় নিজের ওজন বেশি হওয়া নিয়ে নানা কৌতুক করেছেন তিনি। সূত্র: হিন্দুস্তান টাইমস