বিনোদন

শাবনূরের সঙ্গে সালমানের প্রেম নিয়ে যা বললেন রুবি

আরো একটি বোমা ফাটানোর মতো কথা বললেন আমেরিকা প্রবাসী রাবেয়া সুলতানা রুবি। টাইম টেলিভিশনের সাক্ষাৎকারে এসে তিনি জানালেন, সালমান শাহর সঙ্গে শাবনূরের প্রেমের সম্পর্ক ছিলো। এমনকি শাবনূর প্রেগন্যান্ট হওয়ার পর তাকে সিঙ্গাপুরে নিয়ে গিয়ে অ্যাবোর্শন করিয়েছিলেন সালমান।

রোববার আমেরিকার অনলাইন টিভি টাইম টেলিভিশনে লাইভে আসেন সালমান শাহ হত্যা মামলার অন্যতম আসামী রুবি। এসময় সামিরার রেফারেন্স দিয়ে রুবি বলেন, আমাকে সামিরা বলেছিল যে, শাবনূরের সঙ্গে ইমনের (সালমান শাহ) এফেয়ার ছিল। শাবনূর প্রেগনেন্ট হয়েছিল। সিঙ্গাপুরে নিয়ে ইমন তার অ্যাবোর্শন করিয়েছে। এগুলো সব সামিরার কাছ থেকে শোনা। আমি কিছুই জানি না এ বিষয়ে।

প্রসঙ্গত, ‘তুমি আমার’ (১৯৯৪) ছবির মাধ্যমে সালমান শাহ-শাবনূর জুটির সূচনা হয়। প্রথম ছবিতেই বাজিমাত! এরপর তারা আরো ১৩ ছবিতে জুটি বেঁধে অভিনয় করেছিলেন। যার অধিকাংশই পেয়েছে দর্শকপ্রিয়তা ও ব্যবসাসফলের তকমা।

এদিকে সালমান শাহ হত্যার রহস্যটি সম্প্রতি রাবেয়া সুলতানা রুবির দেওয়া একটি ভিডিও বার্তার মাধ্যমেই নতুন করে মাথাচাড়া দিয়ে ওঠে। এরপর অবশ্য রুবি নিজের প্রথম বক্তব্য থেকে সরে গিয়ে সব স্বীকারোক্তি অস্বীকার করে নেন। অন্যদিকে সালমানের পরিবার বিচারের জোর দাবি জানাচ্ছেন এমনকি তার ভক্তরা বিচারের দাবিতে আন্দোলনেও নামছেন।

Comments

comments

Leave a Reply

Your email address will not be published.