দেশজুড়ে

রাজবাড়ীতে সাংবাদিক নূরে আলমের বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদ মানববন্ধন

  • 100
    Shares

মোঃ ইব্রাহিম হোসেন, নিজস্ব প্রতিনিধিঃ রাজবাড়ীর দৈনিক জনতার আদালত পত্রিকার সম্পাদক, বাংলাদেশ সংবাদ সংস্থা-বাসসের রাজবাড়ী জেলা প্রতিনিধি ও বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সাংগঠনিক সম্পাদক নুরে আলম সিদ্দিকী হকের বিরুদ্ধে হয়রানিমূলক মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আজ ২ জুলাই ২০২০ রোজ বৃহস্পতিবার সকালে মানববন্ধনে বক্তারা মামলা প্রত্যাহারের দাবি জানান।

সম্মিলিত সাংবাদিক সমাজ, রাজবাড়ীর ব্যানারে আয়োজিত মানববন্ধন চলাকালে অনুষ্ঠিত সমাবেশে বক্তৃতা করেন রাজবাড়ী জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক করিম ইসহাক, জেলা রিপোর্টার্স ক্লাবের সহ-সভাপতি শামীমা আক্তার মুনমুন।

এছাড়াও দৈনিক সমকালের রাজবাড়ী জেলা প্রতিনিধি সৌমিত্র শীল চন্দন, দৈনিক কালের কণ্ঠের রাজবাড়ী প্রতিনিধি জাহাঙ্গীর হোসেন, দৈনিক প্রথম আলোর রাজবাড়ী প্রতিনিধি এজাজ আহমেদ, প্রথম আলোর গোয়ালন্দ প্রতিনিধি রাশেদ রায়হান, সমকালের গোয়ালন্দ প্রতিনিধি আজু শিকদার, বালিয়াকান্দি রিপোর্টার্স ক্লাবের সভাপতি সনজিৎ ও সাধারণ সম্পাক সোহেল রানা প্রমুখ।

বক্তারা বলেন, নুরে আলম সিদ্দিকী হক সাংবাদিকতার পাশাপাশি রাজনীতির সাথেও জড়িত। দীর্ঘদিন ধরে তিনি মানুষের সাহায্য সহযোগিতা করে আসছেন। এলাকায় তার জনপ্রিয়তা রয়েছে। তাকে হয়রানি ও অপদস্থ করতে একটি কুচক্রী মহলের মদদে তার বিরুদ্ধে সাজানো মামলা করা হয়েছে। যা ভিত্তিহীন। অবিলম্বে এই মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে।

মানববন্ধনে জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিক ছাড়াও স্থানীয় সংস্কৃতিকর্মীরা উপস্থিত ছিলেন।


  • 100
    Shares

এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button