বিনোদন

‘আশীর্বাদ’ সিনেমার নায়িকা হচ্ছেন কে?


সর্বশেষ ‘জান্নাত’ সিনেমা পরিচালনা করে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন নির্মা মোস্তাফিজুর রহমান মানিক। এরপর মুক্তির অপেক্ষায় রয়েছে তার ‘আনন্দ অশ্রু’ সিনেমাটি। দেশের করোনা পরিস্থির কারণে সবকিছু থমকে গেছে।

এরইমধ্যে সরকারি অনুদানে সিনেমা নির্মাণের জন্য গ্রিন সিগন্যাল পেলেন এ নির্মাতা। ২০১৯-২০ অর্থবছরে সরকারি অনুদানে পূর্ণদৈর্ঘ্য ১৬টি চলচ্চিত্রকে অনুদান দেয়া হয়েছে। এরমধ্যে ‘আশীর্বাদ’ নামে একটি সিনেমা নির্মাণের জন্য সরকারি অনুদান পেয়েছেন মানিক। এটি প্রযোজনা করবেন জেনিফার ফেরদৌস।

এরইমধ্যে ছবি নির্মাণের প্রস্তুতি নিচ্ছেন তিনি। তবে কারা অভিনয় করবেন এই চলচ্চিত্রে? শুটিং শুরু হবে কবে? এ বিষয়গুলো নিয়ে বলেছেন নির্মাতা। মোস্তাফিজুর রহমান মানিক জানান, এখনো কাউকে চূড়ান্ত করা হয়নি সিনেমাটির জন্য। তবে অনুদানের এই সিনেমার জন্য অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা ও চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিমকে প্রস্তাব দেওয়া হয়েছে। শিগিরিই জানা যাবে কে হচ্ছেন এই ছবির নায়িকা।

মোস্তাফিজুর রহমান মানিক বলেন, ‘আমরা প্রাথমিকভাবে তিশা ও মিমের নাম মন্ত্রণালয়ে জমা দিয়েছি। তবে তারা এখনো চূড়ান্ত নন। আমরা চাইলে মন্ত্রণালয়ের অনুমতি নিয়ে পরিবর্তন করতে পারব। সিনেমাটি নিয়ে আলোচনায় বসবো আমরা। এর পর চূড়ান্ত হবে সিনেমার কলাকুশলীদের নাম।’

শুটিং শুরুর বিষয়ে তিনি বলেন, ‘আশীর্বাদ’ সিনেমার পোস্ট প্রোডাকশনের কাজ চলছে। ঈদুল আজহার পর শুটিং শুরু করব। এর আগে শিল্পী বাছাই করতে চাই।’

মোস্তাফিজুর রহমান মানিক ‘দুই নয়নের আলো’, ‘মন ছুয়েছে মন’, ‘মা আমার চোখের মনি’, ‘কিছু আশা কিছু ভালোবাসা’, ‘এমনও তো প্রেম হয়’, ‘জান্নাত’ নামে জনপ্রিয় সিনেমা নির্মাণ করে প্রশংসিত হয়েছেন।


এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button