চাঁপাইনবাবগঞ্জে গলায় ফাস দিয়ে এক জনের আত্মহত্যা

0
83

ফেরদৌস সিহানুক শান্ত, চাঁপাইনবাবগঞ্জঃ চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার চরঅনুপনগর ইউনিয়নে মিনারুল ইসলাম (২৮) নামে একজন মাদকসেবি আমগাছের ডালের সাথে গলায় রশি দিয়ে আত্মহত্যা করেছে। আজ সোমবার ২৮ই মার্চ পন্ডিতপাড়া গ্রামে এ ঘটন ঘটে।

জানা গেছে, রাজশাহী জেলার গোদাগাড়ী পৌরসভার ৪নং ওয়ার্ডের কেলা বড়ই পাড়ার পিতা মৃত রইচ উদ্দিন ও মাতা মৃত মোমেনা বেগমের ছেলে মিনারুল ইসলাম আত্মহত্যা করে।

চাঁপাইনবাবগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ জনাব মোজাফফর হোসেন বিষয়টি বিষয়টি নিশ্চিত করে বলেন, মিনারুল ইসলাম সদর মডেল থানাধীন চর অনুপনগর গুচ্ছ গ্রামের পাশের পন্ডিতপাড়ার একটি আমবাগানের আম গাছের ডালের সাথে গলায় রশি দিয়ে আত্মহত্যা করেছে।

পরে স্বানীয়রা সকালের দিকে তার লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দিলে ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে পুলিশ। স্বানীয় ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, মিনারুল ইসলাম (২৮) একজন মাদকাসক্ত ছিলেন। তার কোন নিজ সংসার ছিল না। সে ঠিকমত বাড়ীতেও থাকতো না। বিভিন্ন সময় বিভিন্ন এলাকায় ঘোরাফেরা করতেন। পরিবারের ধারণা সে মাদকাসক্তের কারনে মানষিকভাবে বিকারগ্রস্থ থাকায় আত্মহত্য করেছে।

সদর মডেল থানা পুলিশ তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর আধুনিক হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়। এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা দায়ের প্রক্রিয়াধীন।