দেশজুড়ে

ট্রান্সকম গ্রুপের চেয়ারম্যান লতিফুর রহমানের মৃত্যুতে বাংলাদেশ জাসদের শোক প্রকাশ


বিশিষ্ট ব্যবসায়ী ও ট্রান্সকম গ্রুপের চেয়ারম্যান গতকাল ১ জুলাই ২০২০ বুধবার সকালে কুমিল্লার চৌদ্দগ্রামে নিজ বাসভবনে ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

বাংলাদেশ জাতীয় সমাজতান্ত্রিক দল – বাংলাদেশ জাসদ কেন্দ্রীয় কার্যকরী কমিটির সভাপতি জনাব শরীফ নুরুল আম্বিয়া ও সাধারণ সম্পাদক জনাব নাজমুল হক প্রধান আজ ২ জুলাই ২০২০ বৃহস্পতিবার এক যুক্ত বিবৃতিতে প্রথম আলো পত্রিকার পরিচালনাকারী প্রতিষ্ঠান মিডিয়াস্টার লিমিটেডের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক লতিফুর রহমানের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন। শোক বিবৃতিতে তারা তার বিদেহী আত্মার প্রতি শান্তি কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবার-স্বজন ও সহকর্মীদের প্রতি আন্তরিক সমবেদনা জ্ঞাপন করে বলেন, “জনাব লতিফুর রহমান কেবল একজন সৎ, নিষ্ঠাবান এবং পরিশ্রমী ব্যাবসায়ীই ছিলেন না, তিনি অত্যন্ত উঁচু মাপের একজন মানুষ ছিলেন।

বাংলাদেশে স্বাধীন ও নিরপেক্ষ গণমাধ্যম প্রতিষ্ঠার ক্ষেত্রেও তিনি অসামান্য অবদান রেখে গেলেন। তাঁর মৃত্যুতে দেশের জন্য অনেক বড় ধরনের ক্ষতি হয়ে গেল, যা সহজে পূরণ হওয়ার নয়। বাংলাদেশের অর্থনৈতিক অগ্রযাত্রায় তার অনুপস্থিতির শূন্যতা পূরণ হতে সময় লাগবে।”


এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button