বাঘায় কলেজ ছাত্রকে পিটিয়ে হত্যা, গ্রেপ্তার ৪

0
90

স্টাফ রিপোর্টার: রাজশাহীর বাঘা উপজেলায় হৃদয় আহমেদ (২০) নামে এক কলেজছাত্রকে পিটিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় পুলিশ চারজনকে গ্রেপ্তার করেছে। নিহত হৃদয় উপজেলার কলিগ্রাম এলাকার দিল মোহাম্মদ দুখুর ছেলে। বুধবার রাতে আহত অবস্থায় রাজশাহী থেকে ঢাকায় নেয়ার পথে হৃদয়ের মৃত্যু হয়। এর আগে দুপুরে একটি গাছের ডাল কাটাকে কেন্দ্র করে প্রতিবেশি একটি পরিবারের সদস্যরা তাকে রড ও হাতুড়ি দিয়ে পিটিয়ে আহত করেন।

গ্রেপ্তার চারজন হলেন- সাদেক আলী, তার স্ত্রী রুমিয়া বেগম এবং পূত্রবধূ আজমিরা বেগম ও কল্পনা খাতুন। বাঘা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, হৃদয়ের মৃত্যুর ঘটনায় তার বাবা দিল মোহাম্মদ হত্যা মামলা করেছেন। মামলার বাকি আসামিদেরও গ্রেপ্তারের চেষ্টা চলছে।

এজাহারের বরাত দিয়ে ওসি জানান, বুধবার দুপুরে হৃদয় তার বাড়ির পাশের একটি গাছের ডাল কাটছিল। এ সময় প্রতিবেশি সাদেক আলী দাবি করেন ওই গাছটি তাদের। এ নিয়ে কথা কাটাকাটি শুরু হয়। এ সময় সাদেক আলী তার পরিবারের সদস্যদের নিয়ে হৃদয়ের ওপর হামলা করেন। তাকে বাঁচাতে গেলে আরও কয়েকজন আহত হন। এরপর তাদের সবাইকে হাসপাতালে ভর্তি করা হয়।

রাতে হৃদয়ের শারীরিক অবস্থার অবনতি হলে তাকে ঢাকায় নেয়া হচ্ছিল। পথেই তার মৃত্যু হয়। পরে মরদেহ বাড়িতে আনা হয়। এরপর খবর পেয়ে মরদেহটি উদ্ধার করে থানায় নেয়া হয়। পরে ময়নাতদন্তের জন্য বৃহস্পতিবার সকালে মরদেহটি রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে।

ওসি জানান, মামলার এজাহারে ১৫ জন আসামির নাম উল্লেখ করা হয়েছে। এদের মধ্যে চারজনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকিরা পলাতক। তাদেরও গ্রেপ্তারের চেষ্টা চলছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।