দেশজুড়ে

গাইবান্ধায় ১শত বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার ৩

  • 13
    Shares

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা : গাইবান্ধার গোবিন্দগঞ্জে দুইটি মাদক বিরোধী বিশেষ অভিযানে ১০০ বোতল ফেনসিডিল সহ ৩ জন মাদক ব্যবসায়ী কে আটক করেছে গোবিন্দগঞ্জ থানা পুলিশ।

১ জুলাই দিবাগত রাত বৃহস্পতিবার ১টার দিকে জেলার গোবিন্দগঞ্জ থানা পুলিশের অফিসার ইনচার্জ একে, এম মেহেদী হাসান এর নেতৃত্বে থানার এএসআই শওকত ও এএসআই মাসুদ রানার একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে গোবিন্দগঞ্জ পৌরসভাস্হ বাধন পাম্পের সামনে দিনাজপুর হতে ঢাকাগামী শ্যামলী পরিবহন আটক পূর্বক তল্লাশি করে দিনাজপুর জেলার সদর উপজেলার সুনাইচ( উৎথরাইল) এলাকার রফিকুল ইসলাম এর পুত্র আলমগীর (১৯) এর নিকট হতে ৪০ বোতল ও একই বাসে থাকা বাসা নং ২১/৩, জয়নাগ রোড, লালবাগ, ডিএমপির মৃত মন্জুর সৈয়দ এর পুত্র মনোয়ার সৈয়দ(৩৮) এর নিকট হতে ১২ বোতল ফেন্সিডিল উদ্ধার পূর্বক তাদেরকে আটক করা হয়।

অন্যদিকে একই টিম ঐ দিন রাত আনুমানিক ০১.৩৫ ঘটিকার সময় দিনাজপুর হতে ঢাকাগামী হানিফ পরিবহন বাসটি পৌরসভাস্হ চক গোবিন্দ হাইওয়ে হোটেল মেগাস্টারের সামনে আটক পূর্বক তল্লাশি চালিয়ে দিনাজপুর জেলার নবাবগঞ্জ উপজেলার বাজিতপুর ভাদুরিয়া গ্রামের মৃত রমজান আলীর ছেলে পেশাদার মাদক ব্যবসায়ী আসামি রবিউল (৩২) এর সাথে থাকা ব্যাগ তল্লাশি করে ৪৮ বোতল ফেনসিডিল উদ্ধার পূর্বক তাকে আটক করা হয়।

গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ একে, এম মেহেদী হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, উদ্ধার কৃত ফেনসিডিলের মূল্য অনুমানিক ১ লাখ টাকা। আসামি রবিউলের বিরুদ্ধে আরো ৪ টি মাদক মামলা বগুড়া ও দিনাজপুর আদালতে বিচারাধীন আছে।আসামিদের বিরুদ্ধে থানায় দুটি মাদকদ্রব্য আইনে মামলা রুজু হয়েছে।


  • 13
    Shares

এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button