গোপালপুরে নানা আয়োজনে জাতীয় শিশু দিবস উদযাপন

0
180

মো. নুর আলম, গোপালপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে ১৭ মার্চ ২০২২’ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন উপলক্ষে টাঙ্গাইলের গোপালপুরে স্বাধীনতা কমপ্লেক্স এর চিরঞ্জীব মুজিবে পুষ্পস্তবক অর্পণ, কেক কাটার এবং আলোচনা সভা ও উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

(১৭ মার্চ) বৃহস্পতিবার সকালে স্বাধীনতা কমপ্লেক্স, উপজেলা প্রশাসনের আয়োজনে, চিরঞ্জীব মুজিবে শ্রদ্ধা নিবেদন ও পুষ্পস্তক অর্পণ, কেক কাটা ও আলোচনা সভার মধ্যে দিয়ে দিবসটি পালিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার (ইউ এন ও) মো.পারভেজ মল্লিক, অনুষ্ঠান উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সাদিয়া ইসলাম সিমা, উপজেলা ভাইস চেয়ারম্যান মীর রেজাউল হক, গোপালপুর পৌরসভার মেয়র মো.রকিবুল হক ছানা, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাক্তার আলিম আল রাজি, গোপালপুর উপজেলা অফিসার ইনচার্জ মো. মোশারফ হোসেন, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও আলমনগর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল মোমেন, ঝাওয়াল ইউনিয়নের চেয়ারম্যান রফিকুল ইসলাম তালুকদার, হেমনগর ইউনিয়নের চেয়ারম্যান রওশন খান আইউব, ধোপাকান্দি ইউনিয়ন এর চেয়ারম্যান মোঃ সিরাজুল ইসলাম, হাদিরা ইউনিয়ন এর চেয়ারম্যান মোসাম্মৎ বিলকিস জাহান,
আরো উপস্থিত ছিলেন উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা বৃন্দ এবং আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।