দেশজুড়ে

দিনাজপুরে দিল মোহাম্মদ গ্রুপের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ


শিমুল, দিনাজপুর প্রতিনিধিঃ করোনা সংক্রমণ প্রতিরোধের লক্ষ্যে দিনাজপুর আলহাজ্ব দিল মোহাম্মদ সরকার গ্রুপ এর সকল সদস্যদের অর্থায়নে দেড় শতাধিক দুস্থ্য ও স্বল্প আয়ের পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

আজ দিনাজপুর সদর উপজেলার ৮নং শংকরপুর ইউনিয়নের শংকরপুর, ঝানজিরা পাড়া, যুক্তিপাড়া, সামপুর ও হজপাড়া এলাকার দুস্থ্য ও স্বল্প আয়ের মানুষের মাঝে করোনা সংক্রমণ প্রতিরোধের লক্ষ্যে দিনাজপুর আলহাজ্ব দিল মোহাম্মদ সরকার গ্রুপ এর সকল সদস্যদের অর্থায়নে দেড় শতাধিক পরিবারের বাড়ি বাড়ি খাদ্য সামগ্রী বিতরণ করেন গ্রুপের উপদেষ্টা ও পল্লী বিদ্যুৎ সমিতির সাবেক জেনারেল ম্যানেজার আলহাজ্ব মো. সিরাজুল ইসলাম।

এ সময় উপস্থিত ছিলেন আলহাজ্ব দিল মোহাম্মদ সরকার গ্রুপ এর সভাপতি আবু সাঈদ মাহমুদ, সাধারণ সম্পাদক এ.বিএম লাবিবুল ইসলাম লাবু, অর্থ সম্পাদক ফাহামিদুল ইসলামসহ অন্যান্য সদস্যবৃন্দ।

খাদ্য সামগ্রী বিতরণকালে পল্লী বিদ্যুৎ সমিতির সাবেক জেনারেল ম্যানেজার আলহাজ্ব মো. সিরাজুল ইসলাম বলেন, সকলের উচিত সামর্থ্যরে মধ্যে একজন, পাঁচজন বা তার অধিক যে যতটুকু পারেন সাহায্যের হাত বাড়িয়ে দেন। সরকারের পাশাপাশি দেশের এই সংকটময় মুহুর্তে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য সমাজের বিত্তবানদের প্রতি আহবান জানান তিনি।


এই বিভাগের আরও খবর পড়ুন

আরও পড়ুন
Close
Back to top button