দেশজুড়ে

ঝিনাইদহ ১৩নং ফুরসন্ধি ইউনিয়নে দারিদ্রদের মাঝে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ


মোঃ ইব্রাহিম হোসেন, নিজস্ব প্রতিনিধিঃ ঝিনাইদহ সদর ১৩নং ফুরসন্ধি ইউনিয়নে করোনা মোকাবেলায় জনসচেতনতা বৃদ্ধির লক্ষে ১৫০ জন দারিদ্র পরিবারের মাঝে স্বাস্থ্য সুরক্ষায় মাস্ক, হাতধোয়া সাবান ও ব্লিচিং পাউডার বিতরণ করা হয়েছে।

আজ ১ জুলাই ২০২০ রোজ বুধবার সকালে সামাজিক সুরক্ষা বজায় রেখে ২০১৯-২০ অর্থ বছরের এলজিএসপি-৩, বিবিজি ১ম কিস্তির ৪৫ হাজার টাকার অর্থায়নের ঝিনাইদহ সদর ১৩নং ফুরসন্ধি ইউনিয়ন পরিষদ হলরুমে এই স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় ঝিনাইদহ সদর উপজেলার ১৩ নং ফুরসন্ধি ইউনিয়ন পরিষদের সুযোগ্য চেয়ারম্যান, ঘাতক দালাল নির্মুল কমিটির ঝিনাইদহ জেলা শাখার সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় কমিটির সদস্য, ঝিনাইদহ জজ কোটের অতিরিক্ত পিপি, গরিব দুঃখী মেহনতী মানুষের নেতা, ৯০ এর গণআনদোলনের দক্ষিণ-পশ্চিম বঙ্গের অন্যতম নায়ক এ্যাডঃ আব্দুল মালেক মিনার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জনাব মোঃ বদরুদ্দোজা শুভ, উপজেলা নির্বাহী অফিসার, ঝিনাইদহ সদর, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জনাব আব্দুল্লাহ আহম্মদ ইমন বিন রেজা, ডিএফ, ঝিনাইদহ। এছাড়াও উপস্থিত ছিলেন, অত্র ইউনিয়নে ইউপি সচিব মো: ছাবদার আলী, ইউপি সদস্যবৃন্দ এবং গ্রাম পুলিশ’সহ প্রমুখ।

দারিদ্র পরিবারের মাঝে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ অনুষ্ঠানে ১৩ নং ফুরসন্ধি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এ্যাডঃ আব্দুল মালেক মিনা বলেন, করোনা ভাইরাসের প্রভাব দিন দিন বেড়েই চলেছে। এর প্রাদূর্ভাবের সংক্রামন থেকে বাচঁতে হলে সবাইকে সাবান দিয়ে হাত ধোয়া, মাস্ক ব্যবহার, ব্লিচিং পাউডার ঘরে ছিটানো, বাড়ীঘর পরিস্কার পরিচ্ছন্ন রাখা, সামাজিক দুরুত্ব বজায় রাখা, বাড়ীর বাহিরে ঘোরা ফেরা না করা এবং সবাইকে স্বাস্থবিধি মেনে নিরাপদে চলাচলের কথা বলেন।


এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button