দেশজুড়ে

মাগুরায় নতুন আরো ৮ জন করোনা রোগী শনাক্ত, জেলায় মোট-১৪১

  • 8
    Shares

মতিন রহমান, মাগুরা জেলা সংবাদদাতা: মাগুরায় বুধবার এক কলেজ শিক্ষক ও দুই ব্যাংক কর্মকর্তাসহ নতুন করে আরো ৮ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। এনিয়ে জেলায় মোট করোনা রোগীর সংখ্যা দাড়ালো ১৪১ জনে। যার মধ্যে এখন পর্যন্ত সুস্থ হয়েছেন ৫০ জন। নতুন শনাক্ত হওয়া ৭ জনের বাড়ি মাগুরা সদরে ও একজন রয়েছেন মাগুরা অগ্রনী ব্যাংকের চাকুরীজীবি, তার বাসা যশোর সদরে। তবে তার নমুনা মাগুরা সদর থেকেই নেয়া হয়েছে বলে তাকেও মাগুরার তালিকায় রাখা হয়েছে।

মাগুরা সিভিল সার্জন অফিসের মনিটরিং অফিসার ডাঃ আরিফুর রহমান জানিয়েছেন ১লা জুলাই বুধবার জেলায় নতুন করে ৮ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। মাগুরায় এখন পর্যন্ত মোট করোনা শনাক্ত হয়েছে ১৪১ জন। তাদের মধ্যে মাগুরা সদরে ৯৮ শ্রীপুরে ২০ শালিখায় ১১ ও মহম্মদপুরে ১৬ জন। মাগুরা সদর, শ্রীপুর ও শালিখা উপজেলায় ১ জন করে মোট ৩ জন মারা গেছে । এখন পর্যন্ত সুস্থ হয়েছে ৫০ জন।

আক্রান্তদের ৩ জনকে প্রাতিষ্ঠানিক আইসোলেশনে ও ৮৩ জনকে হোম আইসোলেশনে রাখা হয়েছে। এছাড়া মাগুরা থেকে ২ জনকে জেলার বাহিরে রেফার করা হয়েছে। এদিকে গত রবিবার (২১ জুন) থেকে মাগুরা পৌরসভার ৪নং ওয়াডের খানপাড়া ও পিটিআই পাড়াকে রেড জোন হিসাবে চিহিৃত করে প্রশাসন এ দুই এলাকাকে লকডাউন ঘোষণা করেছে। আক্রান্তদের অনেকের বাড়ির এলাকায় লকডাউন করা হয়েছে বলে জানা গেছে।


  • 8
    Shares

এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button