বাগমারা প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি হলেন সামসুজ্জোহা মামুন

0
167

বাগমারা প্রতিনিধিঃ রাজশাহীর বাগমারা প্রেস ক্লাবের সভাপতি আলতাফ হোসেন মন্ডলকে গ্রেফতার ও পরবর্তি করনীয় সর্ম্পকে এক জরুরী সভা মঙ্গলবার দুপুর বারটায় প্রেস ক্লাবের নিজস্ব কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

প্রেস ক্লাবের সহসভাপতি এস এম সামসুজ্জোহা মামুনের সভাপতিত্বে ও সাধারন সম্পাদ হেলাল উদ্দীনের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, প্রেস ক্লাবের উপদেষ্টা, একুশে টেলিভিশনের রাজশাহী ব্যুরো প্রধান ও বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের নির্বাহী পরিষদের সদস্য বদরুল হাসান লিটন, প্রথম আলোর বাগমারা প্রতিনিধি ও প্রেসক্লাবের সাবেক সভাপতি মামুনুর রশীদ মামুন।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, প্রেসক্লাবের সাবেক সভাপতি ইউসুফ আলী সরকার, যুগ্ম সম্পাদক নাজিম হাসান, দপ্তর সম্পাদক আকবর আলী, সাংবাদিক মাহফুজুর রহমান প্রিন্স, মমিনুল হক সবুজ, রাশেদুল হক ফিরোজ, শামীম রেজা, আবু বাক্কার সুজন, আব্দুল মতিন প্রমুখ। সভায় আলতাফ হোসেনের দ্রুত মুক্তির দাবি জানানো হয়।

সভায় এস এম সামসুজ্জোহা মামুনকে ভারপ্রাপ্ত সভাপতির দায়ীত্ব অর্পন করা হয়। এছাড়াও গ্রেফতারকৃত সভাপতি আলতাফ হোসেন মন্ডলের মুক্তির বিষয়ে আইনী বিষয়ে সহযোগীতা করার জন্য মাহাফুজুর রহমান প্রিন্সকে আহবায়ক ও সাধারন সম্পাদক হেলাল উদ্দীন এবং দপ্তর সম্পাদক আকবর আলীকে সদস্য করে তিন সদস্য বিশিষ্ঠ কমিটি গঠন করা হয়।

অপরদিকে সভাপতি আলতাফ হোসেন মন্ডল চাঁদাবাজীর সাথে জড়িত ছিল কি না সেই বিষয়ে তদন্তের জন্য প্রেস ক্লাবের পক্ষ থেকে মামাুনুর রশীদ মামুনকে আহবায়ক ও রাশেদুল হক ফিরোজ এবং আব্দুল মতিনকে সদস্য করে তিন সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। কমিটির সদস্য আগামী ১৫ দিনের মধ্যে তদন্ত শেষে ক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি বরাবর তদন্ত প্রতিবেদন জমা দানের জন্য সিদ্ধান্ত গ্রহন করা হয়।