দিনাজপুরে সড়ক ও জনপথ অধিদপ্তরেরনির্বাহী প্রকৌশলী জেলা পর্যায়ে শ্রেষ্ঠ কর্মকর্তা নির্বাচিত

0
83

শিমুল,দিনাজপুর প্রতিনিধিঃ সোনার বাংলা গড়ার প্রত্যয়ে, জাতীয় শুদ্ধাচার কৌশল বাস্তবায়ন ২০১৯-২০ অর্থবছরে শুদ্ধাচার পুরস্কারে দিনাজপুর সড়ক ও জনপথ অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী সুনীতি চাকমা জেলা পর্যায়ে শ্রেষ্ঠ কর্মকর্তা নির্বাচিত হয়েছেন।

রংপুর সড়ক জোন এর আওতাধীন সড়ক বিভাগের ১০ জন কর্মকর্তাদের মধ্যে শুদ্ধাচার পুরস্কারের নির্বাচিত হন তিনি। জাতীয় শুদ্ধাচার কৌশল, কর্মপরিকল্পনার অন্তর্ভুক্ত ও শুদ্ধাচার চর্চার জন্য ২০১৯-২০ অর্থ বছরে শুদ্ধাচার পুরস্কার প্রদান নীতিমালা ২০১৭ এর আওতায় সড়ক বিভাগ রংপুর জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী (চলতি দায়িত্ব) মোঃ মনিরুজ্জামানের ১৭৫৩ (১৯) আরজেড নং স্মারকে স্বাক্ষরিত অফিস আদেশে এ পরিপত্র জারি করা হয়। দিনাজপুর সড়ক ও জনপথ অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী সুনীতি চাকমা এর আগে আন্তরিকতা ও সততার সাথে রাজশাহী বিভাগের চাঁপাইনবাবগঞ্জ ও রাজশাহী সড়ক ও জনপথঅধিদপ্তর নির্বাহী প্রকৌশলীর দায়িত্ব পালন করেছেন।

গত ৪ সেপ্টেম্বর ২০১৮ইং সালে সুনীতি চাকমা দিনাজপুর সড়ক ও জনপথ অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী হিসেবে যোগদান করেন। দিনাজপুর জেলার সড়ক ভবনের বিভিন্ন উন্নয়নমূলক কাজের দক্ষতা ও সততার মধ্য দিয়ে অদ্যবধি কাজ করছেন। তারই ধারাবাহিকতায় সোনার বাংলা গড়ার প্রত্যয় নিয়ে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।