হিজলায় ইউপি সদস্যকে কুপিয়ে যখম: ঘাতকদের বিচারের দাবীতে মানববন্ধন

0
87

হিজলা প্রতিনিধি: বরিশালের হিজলা উপজেলায় মেমানিয়া ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের ইউপি সদস্য মনির হোসেন চৌকিদারকে পূর্ব শত্রুতর জের ধরে গত ২৪ ফেব্রুয়ারি সকালে ইউনিয়ন পরিষদে যাওয়ার পথে কুপিয়ে যখম করে দূবৃত্তরা। এব্যপারে হিজলা থানায় একটি মামলা হয়।

ওই হামলাকারীদের দ্রুত বিচারের দাবীতে আজ ৩ মার্চ সকাল ১০ টার দিকে উপজেলা চত্তরে উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। মানববন্ধনে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি সুলতান মাহমুদ টিপু, সহ সভাপতি এনায়েত হোসেন হাওলাদার, সহ সভাপতি ইসমাইল হোসেন মাষ্টার, যুগ্ন সাধারন সম্পাদক আলতাফ মাহমুদ দিপু, সাংগঠনিক সম্পাদক হাফিজুর রহমান মাহমুদ, কৃষকলীগের সভাপতি গোলাম মহিউদ্দিন মিন্টু, সাধারন সম্পাদক সৈয়দ মঞ্জুর মোর্শেদ টিটু, গুয়াবাড়িযা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি তালৎ মাহমুদ নিপু, মেমানিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি খায়ের হোসেন মৃধা সহ বিভিন্ন সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

মানববন্ধন কর্মসূচীতে বক্তব্যে বক্তারা বলেন, এলাকায় এখন সন্ত্রাসী রাজত্ব শুরু হয়েছে আজ আমরাও নিরাপত্তাহীনতায় ভুগছি, যেখানে দিনে দুপুরে প্রকাশ্যে মেম্বার মনির চৌকিদারকে কুপিয়ে হত্যার চেস্টা করা হয়েছে তার পরেও আসামিদের পুলিশ আইনের আওতায় নিচ্ছে না। আমাদের দাবী দ্রুত আসামীদের আইনের আওতায় নিয়ে বিচারের দাবী জানায়।

মানববন্ধন শেষে উপজেলা নির্বাহী অফিসার এর মাধ্যমে বরিশাল জেলা প্রশাসক এর বরাবর স্মারকলিপি প্রধান করা হয়।

হিজলা থানা অফিসার ইনচার্জ ইউনুছ মিয়া জানায় আমরা ১ নং আসামিকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরন করেছি, বাকিদেরও আটক করার জন্য আমাদের অভিযান অব্যাহত আছে।