দেশজুড়ে

নীলফামারী পৌরসভা মেয়রের উন্মুক্ত বাজেট ঘোষণা

  • 5
    Shares

মোঃ ফরহাদ হোসাইন, নীলফামারী প্রতিনিধি: ২০২০-২০২১ অর্থ বছরের জন্য ৬৭ কোটি ৮৫ লাখ ৩ হাজার ৩৫ টাকার বাজেট ঘোষণা করেছে নীলফামারী পৌরসভা কর্তৃপক্ষ । মঙ্গলবার (৩০ই জুন) দুপুরে নীলফামারী পৌরসভা মিলানায়তনে উন্মুক্ত এ বাজেট ঘোষণা করেন মেয়র কৃষিবিদ দেওয়ান কামাল আহমেদ।

করোনা পরিস্থিতির কারণে জনসমাগম যেন না ঘটে সেজন্য বাজেট ঘোষণা অনুষ্ঠানটি ক্যাবল টিভি অপারেটরের মাধ্যমে সরাসরি দেখানো হয় এবং উপস্থিত সাংবাদিক ছাড়াও মোবাইল ফোনের মাধ্যমে জনগণের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন মেয়র। বাজেট ঘোষণার পর নীলফামারী পৌরসভার বিভিন্ন কার্যক্রম, পরিকল্পনা এবং সমস্যা সমাধান নিয়ে জনগণের সরাসরি প্রশ্নের উত্তর দেন মেয়র।

বাজেটে রাজস্ব আয় ৬ কোটি ৭৮লাখ ৫৩হাজার ৩৫ টাকা এবং ব্যায় ৬কোটি ৭১লাখ ৯২হাজার টাকা। রাজস্ব উদ্বৃত্ত ৬লাখ ৬১ হাজার ৩৫টাকা।

বাজেটে উন্নয়ন আয় ও ব্যয় দেখানো হয়েছে ৬১কোটি ৮লাখ ৫০ হাজার টাকা। সমাপনি স্থিতি শুণ্য এবং সার্বিক বাজেট উদ্ধৃত প্রারম্ভিক স্থিতি সহ সর্বমোট ৩৮লাখ ৮২হাজার ১শত ৪৯ টাকা।

এসময় উপস্থিত ছিলেন পৌরসভার নির্বাহী প্রকৌশলী তারিক রেজা, পৌর সচিব মশিউর রহমান, জেলা পরিষদ সদস্য ইসরাত পল্লবী সহ বিভিন্ন ইলেকট্রিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।


  • 5
    Shares

এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button