দেশজুড়ে

নিয়মিত আদালত চালুর দাবিতে রাজশাহীতে আইনজীবীদের মানববন্ধন

  • 12
    Shares

স্টাফ রিপোর্টার: নিয়মিত আদালত চালুর দাবিতে রাজশাহীতে মানববন্ধন কর্মসূচি পালন করেছেন আইনজীবীরা। রাজশাহী আইনজীবী সমিতির উদ্যোগে মঙ্গলবার বেলা ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত আদালত এলাকায় এ কর্মসূচি পালিত হয়। কর্মসূচিতে সভাপতিত্ব করেন সমিতির সভাপতি অ্যাডভোকেট মোজাম্মেল হক।

এ সময় বক্তারা বলেন, ভার্চুয়াল কোর্ট দিয়ে মানুষের সমস্যা সমাধান করা সম্ভব নয়। এই কোর্টের মাধ্যমে শুধু হাজতে যারা আছেন তাদের জামিন করনো যায়। নতুন করে কোন প্রকার মামলা না হওয়ায় দেশে অপরাধের সংখ্যা বাড়ছে। একমাত্র সঠিক বিচার পাওয়ার স্থান আদালত বন্ধ থাকায় সাধারণ মানুষ দিশেহারা হয়ে পড়েছেন।

তারা বলেন, আইনজীবীরা সরকারি বেতন পান না। আদালতই তাদের একমাত্র আয়ের পথ। কিন্তু মার্চ মাসের ২৬ তারিখ থেকে কোর্ট বন্ধ থাকায় আমরা পরিবারের সদস্যদের নিয়ে কষ্টের মধ্যে আছি। একারণে দ্রুত সময়ের মধ্যে পূর্ণাঙ্গভাবে কোর্ট চালুর দাবি জানাচ্ছি।

সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট পারভজে তৌফিক জাহেদীর সঞ্চালানায় মানববন্ধন চলাকালে বক্তব্য দেন- অ্যাডভোকেট আব্দুল ওয়াহাব জেমস, নাসির উদ্দীন, সেকেন্দার আলী, সামসুল হক, শাহিন আলম ও আতিকুর রহমান। কর্মসূচিতে শতাধিক আইনজীবী অংশ নেন।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!


  • 12
    Shares

এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button